পরীক্ষা দিচ্ছে সড়ক দুর্ঘটনায় আহত ছেলে, বাতাস করছেন বাবা

|

রাজশাহী ব্যুরো:

সড়ক দুর্ঘটনায় আহত হন এসএসসি পরীক্ষার্থী সোহান আলী। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার এসএসসি পরীক্ষায় অংশ নেয় সোহান। স্কুলের বেঞ্চে বসতে না পেরে বাইরের বারান্দায় পরীক্ষা দেয় এই শিক্ষার্থী। এ সময় বাইরের প্রচণ্ড গরমে তার বাবা নিজে হাত পাখা দিয়ে বাতাস করতে থাকেন।

রাজশাহীর দুর্গাপুর পৌরসভা এলাকার কাঁচুপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এই এসএসসি পরীক্ষার্থী রোববার পরীক্ষা দিয়েছে। তার কেন্দ্র দুর্গাপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়। দুর্গাপুর পৌরসভা এলাকার কাঁচুপাড়া গ্রামে বাড়ি সোহানের। তার বাবার নাম আব্দুস সালাম।

রোববার ওই পরীক্ষাকেন্দ্রে গিয়ে দেখা যায় কক্ষের সামনে চাদর, কাঁথা বিছিয়ে বালিশ ও কোলবালিশে ভর করে স্কুলের বারান্দায় বসে পরীক্ষা দিচ্ছেন সোহান। বাইরে তীব্র গরম, তাই সোহানের বাবা হাতপাখা দিয়ে বাতাস করছেন।

সোহানের বাবা আব্দুস সালাম জানান, এর আগে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয় তার ছেলে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে এখনো তার চিকিৎসা চলছে।

পরীক্ষার্থী সোহান আলী বলেন, পরীক্ষায় পাস করতে হবে। আগে থেকে পরীক্ষার জন্য ভালো প্রস্তুতি ছিল। কিন্তু দুর্ঘটনা সব এলোমেলো হয়েছে।

দুর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের কর্তৃপক্ষ জানিয়েছে, সামনের পরীক্ষাগুলোতে সোহানের জন্য বিশেষ বেডের ব্যবস্থা করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply