পুরানো কায়দায় আবারও নির্বাচন করতে চায় ক্ষমতাসীনরা: ফখরুল

|

দেশের অর্থনীতিতে লুটেরাদের রাজত্ব কায়েম করছে সরকার, এমন দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেন, আবারও পুরানো কায়দায় আরেকটা নির্বাচন করতে চায় ক্ষমতাসীনরা। সেজন্য এখন থেকেই জনগণকে ভয় দেখাচ্ছে তারা।

মে দিবস উপলক্ষে সোমবার (১ মে) রাজধানীর নয়াপল্টনে শ্রমিক দল আয়োজিত সমাবেশ শেষে তিনি এসব কথা বলেন। বলেন, মানুষের সঙ্গে প্রতারণা করে জোর করে ক্ষমতায় বসে আছে আওয়ামী লীগ। গোটা দেশকে কারাগারে পরিণত করেছে সরকার। গোটা রাষ্ট্রকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। আর উন্নয়নের নামে মিথ্যাচার করছে। নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনা ভুলণ্ঠিত করেছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সরকারকে গণবিরোধী ও গণবিচ্ছিন্ন উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া অসুস্থ্য। এটা নিয়েও অমানবিক কথা বলছে। চিকিৎসার সুযোগ দিচ্ছে না। বিদেশে চিকিৎসা নেয়ার সুযোগ দিচ্ছে না।

বিএনপি নয়, আওয়ামী লীগ অগ্নিসন্ত্রাস করে বলেও এ সময় অভিযোগ করেন বিএনপি মহাসচিব। নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আজকেই রুখে দাঁড়াতে হবে। এই সরকারকে পদত্যাগ করতে হবে। এছাড়া সংকটের সমাধান হবে না। এবারের লড়াই আমাদের বেঁচে থাকার লড়াই, স্বাধীনতার লড়াই।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply