রেফারির ওপর ক্ষোভ ঝাড়লেন ক্লপ

|

ছবি: সংগৃহীত

রোমাঞ্চকর এক জয়ের পরও মন ভালো নেই লিভারপুল কোচ ইয়্যুর্গেন ক্লপের। মাঠে ও মাঠের বাইরে ক্ষোভ ঝেড়েছেন রেফারির ওপর। সংবাদ সম্মলনে সরাসরি দোষারোপ করেছেন ম্যাচ রেফারি পল টিয়ের্নিকে। খবর গোল ডটকমের।

প্রিমিয়ার লিগে গত রোববারের ম্যাচে শুরুতেই ৩-০ গোলে এগিয়ে গিয়েছিল লিভারপুল। টটেনহ্যাম ৩-৩ সমতা টানার পর যোগ করা সময়ে ক্লপের দলকে তিন পয়েন্ট এনে দেন দিয়াগো জটা। জটার গোলের পর তা উদযাপনের সময় দৌড়ে চতুর্থ অফিশিয়ালের সামনে গিয়ে কিছু বলতে দেখা যায় ক্লপকে। এ জন্য তাকে হলুদ কার্ড দেখান রেফারি। বিষয়টি ভালো লাগেনি লিভারপুল কোচের।

ছবি: সংগৃহীত

রোববারের (৩০ এপ্রিল) ম্যাচের পর স্কাই স্পোর্টসকে ক্লপ বলেন, টিয়ের্নির আচরণ বোধগম্য নয়। আমি সত্যিই জানি না আমাদের বিরুদ্ধে তার কী সমস্যা আছে। তিনি বলেছেন কোনো সমস্যা নেই, তবে সেটা সত্য হতে পারে না। টিয়ের্নির সঙ্গে আমাদের অতীত ইতিহাস আছে। আমাদের প্রতি তার কিসের ক্ষোভ জানা নেই। সে দাবি করে কোনো সমস্যা নেই, কিন্তু তা সত্যি হতে পারে না। সে আমাকে যে চোখে দেখে সেটাই বুঝতে পারি না। হ্যাঁ, আমি এমন উদযাপন না করলেও পারতাম। কিন্তু আমাকে হলুদ কার্ড দেখানোর সময় সে যা বলেছে, তা ঠিক হয়নি।

তবে টিয়ের্নি ঠিক কী বলেছিলেন তা পরিষ্কার করেননি ক্লপ। পাশাপাশি স্বীকার করেছেন চতুর্থ অফিশিয়ালের দিকে তেড়ে গেলেও তাকে নাকি কিছুই বলেননি। টটেনহ্যামের বিপক্ষে জয়ের ফলে ৩৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে উঠে এলো লিভারপুল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply