বিএনপি মানবিক আর অমানবিকের অর্থ বুঝে না বলেই আবোল-তাবোল বলছে: আইনমন্ত্রী

|

আখাউড়া প্রতিনিধি:

বিএনপি মানবিক আর অমানবিকের অর্থ বুঝে না বলেই আবোল-তাবোল বলছে, তাদের সাহস থাকলে নির্বাচনে আসুক। এমন মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক।

মঙ্গলবার (২ মে) দুপুরে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী প্রচারণার পথসভায় এসব কথা বলেন তিনি। এর আগে মন্ত্রী মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ, শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠসহ বিভিন্ন স্থানে পথসভা করেন আইনমন্ত্রী।

আইনমন্ত্রী বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দেয়া মামলায় আদালত বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। কোনো আদালত তাকে জামিন না দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতা দেখিয়ে আইনের একটি ধারায় তার সাজা স্থগিত রেখে মুক্তি দিয়েছেন। এখন তার থাকা উচিত ছিল জেলখানায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ও বর্তমান সরকারের মানবিকতার কারণে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন তারা বলে আমরা নাকি অমানবিক আচরণ করছি। মূলত বিএনপি মানবিক আর অমানবিকের অর্থ বুঝে না বলেই আবোল-তাবোল বলছে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তাদের সাহস থাকলে নির্বাচনে আসুক।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন ভোট পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply