পিরোজপুরে বই কিনতে গিয়ে কাভার্ড ভানের চাপায় মাদরাসা শিক্ষক নিহত

|

পিরোজপুর প্রতিনিধি:

পি‌রোজপুরের না‌জিরপু‌রে সড়ক দুর্ঘটনায় মাওলানা মুফ‌তি মাহামুদুল হাসান না‌মের এক মাদরাসা শিক্ষক ‌নিহত হ‌য়ে‌ছে। মঙ্গলবার (২ মে) সকালে পিরোজপুর-ঢাকা আঞ্চ‌লিক মহাসড়‌কের না‌জিরপু‌রের নতুন রাস্তানামক এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহত মাদরাসা শিক্ষক মাওলানা মুফ‌তি মাহামুদুল হাসান (৩০) নাজিরপুর উপ‌জেলার হোগলাবু‌নিয়া তারাবু‌নিয়া কাটাবু‌নিয়া দারুল কুরআন কওমী মাদরাসার মুহতা‌মিত ও জেলার নাজিরপুর উপ‌জেলার দেউলবাড়ী ইউনিয়‌নের দেউলবাড়ী গ্রা‌মের মাওলানা শামসুল হ‌কের ছে‌লে।

নিহতের মামাত ভাই মো. সানাউল্লাহ্ জানান, মাহামুদুল হাসান মাদরাসা থেকে বই কেনার উদ্দেশে গোপালগঞ্জ হলে নাজিরপুর উপ‌জেলার নতুন রাস্তা নামক এলাকায় পৌঁছলে বিপরীতমুখী সুন্দরবন কু‌রিয়ার সা‌র্ভি‌সের এক‌টি কাভার্ড ভ্যানের সাথে মু‌খোমু‌খি সংঘ‌র্ষ হয় এবং ঘটনাস্থলেই মাহামুদুল মারা যায়। এছাড়া একই মোটরসাইকেলে আরেক সহকারী শিক্ষক মো. আলী হোসেন গুরুতর আহত হন।

না‌জিরপুর থানার (ওসি তদন্ত) মো. আলী রেজা জানান, খবর পে‌য়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। ঘাতক কাভার্ড ভ্যানটি জব্দ করা হলেও চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply