মধুপুরে আনারস বাগান থেকে যুবকের লাশ উদ্ধার

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের মধুপুরে বন থেকে শমসের আলী (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে মধুপুর থানা পুলিশ। মঙ্গলবার (২ মে) দুপুরে উপজেলার শোলাকুড়ি ইউনিয়নের তিলের তাল এলাকার একটি আনারস বাগান থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। মধুপুর থানার (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শমসের আলী উপজেলার শোলাকুড়ি ইউনিয়নের হরিণধরা গ্রামের ফজলুল হকের ছেলে। সে পেশায় একজন কুলি শ্রমিক ছিলেন।

স্থানীয়দের বরাতে শোলাকুড়ি ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়াকুব আলী জানান, সোমবার রাতে শমসেরসহ চার বন্ধু মিলে স্থানীয় একটি বাড়িতে নেশা করতে যায়। নেশা করে ফেরার পথে তাদের মধ্যে কোনো বিষয়ে ঝগড়া হতে পারে। এই ঝগড়ার জের ধরেই শমসের আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হতে পারে বলে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে মধুপুর থানার (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে সুরতহাল রির্পোট শেষে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ বিষয়ে থানায় এখনও পর্যন্ত কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। তবে প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) ফারহানা আফরোজ জেমি জানান, সোমবার রাতের কোনো এক সময় শমসের আলী নামে এক শ্রমিককে হত্যা করে শোলাকুড়ি ইউনিয়নের তিলের তাল এলাকায় আনারস বাগানে ফেলে রাখা হয়। নিহতের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার কারণ ও জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ বলে জানান এই কর্মকর্তা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply