গাজীপুরে রিসোর্টে ঘুরতে গিয়ে পুকুরে ডুবে দুই স্কুলছাত্র নিহত

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুর মহানগরের পুবাইলে পুকুরে ডুবে দুই স্কুলছাত্র মারা গেছে। বুধবার (৩ মে) দুপুর দেড়টায় গাজীপুর মহানগরের পুবাইল থানার মেঘডুবি এলাকার সাবরিনা ড্রীম রিসোর্ট অ্যান্ড পার্কের পুকুরের পানিতে ডুবে হামিম হক ও মো. নোমান নামে দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়।

নিহত মো. হামিম হক (১৭) গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার মধ্য আরিচপুর গ্রামের আজিজুল হকের ছেলে ও মো. নোমান (১৭) একই গ্রামের লিটন মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম।

জানা গেছে, টঙ্গীর পূর্ব থানার মধ্য আরিচপুর এলাকা থেকে ১০/১২জন বন্ধুরা মিলে গাজীপুরের পুবাইল থানার মেঘডুবি এলাকার সাবরিনা ড্রীম রিসোর্ট অ্যান্ড পার্কে যায়। একপর্যায়ে হামিম ও নোমানসহ অনেকেই পার্কের পুকুরে গোসলের জন্য নামে। কিছু সময় পর গোসলে সাথে থাকা বন্ধুরা হামিম ও নোমানকে দেখতে না পেয়ে পুকুরে খোঁজাখুঁজি করে। একপর্যায়ে পুকুরের পানিতে ডুবে যাওয়া হামিমকে থেকে উদ্ধার পার্শ্ববর্তী পুবাইলের করমতলা কমিউনিটি হাসপাতালে ও নোমানকে উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম জানান, বন্ধুরা মিলে ঘুরতে এসে রিসোর্টের পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply