মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দেবে না পিএসজি; লেকিপের খবর

|

ছবি: সংগৃহীত

ক্লাবের অনুমতি না নিয়েই সৌদি আরবে ভ্রমণে চলে গেছেন লিওনেল মেসি। লিগ ওয়ানের গুরুত্বপূর্ণ ম্যাচ সামনে থাকায় ছিল দলের অনুশীলন আর এ কারণেই তাকে ভ্রমণের অনুমতি দেননি পিএসজি কোচ ক্রিস্তফ গ্যালতিয়ের। ফরাসি ক্রীড়া দৈনিক লে’কিপ জানায়, ক্লাবের অনুমতি না নিয়ে সৌদি আরব সফরে যাওয়ার পর আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে আর নতুন চুক্তির প্রস্তাব দেবে না পিএসজি।

মৌসুম শেষ হতে আরও এক মাস বাকি তাই মেসির নতুন চুক্তির বিষয়ে জানার সময়ও রয়েছে। তবে ক্লাবের ‘অবাধ্য’ হওয়ায় মেসির সঙ্গে নতুন সম্পর্কেও জড়াচ্ছে না ফরাসি চ্যাম্পিয়নরা। আগামী জুনের পর ফ্রি এজেন্ট হতে চলেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। ফরাসি গণমাধ্যম লে’কিপ এক প্রতিবেদনে জানিয়েছে এই খবর।

লে’কিপ জানায়, ৩৫ বছর বয়সী ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি না করার ব্যাপারে আগেই আলোচনা হয়েছিল। এবার ক্লাবের অনুমতি না নিয়ে সৌদি আরব সফর করায় তাকে রাখার ন্যূনতম ইচ্ছাও আর নেই। মেসিকে তারা নতুন চুক্তির প্রস্তাব দেবে না। এতে আগামী মাসেই পিএসজি অধ্যায়ের সমাপ্তি ঘটতে যাচ্ছে আর্জেন্টাইন অধিনায়কের।

লিগ ওয়ানের ম্যাচে রোববার (৩০ এপ্রিল) লরিয়ঁর বিপক্ষ ৩-১ গোলে হারার পর দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল মেসির। কিন্তু পরিবারসহ সৌদি আরবে দেখা যায় তাকে। মধ্যপ্রাচ্যের দেশটির পর্যটনের শুভেচ্ছাদূত তিনি। তবে ক্লাবের অনুমতি না নিয়েই এই সফরে যাওয়ায় তাকে শাস্তি দেওয়া হয়েছে বলে জানায় বিভিন্ন সংবাদমাধ্যম।

নিষেধাজ্ঞার কারণে লিগ ওয়ানের দুটি ম্যাচ খেলতে পারবেন না মেসি। চ্যাম্পিয়নস লিগ থেকে পিএসজি ছিটকে গেছে বেশ আগেই। ৩৩ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানে পয়েন্ট তালিকার শীর্ষে আছে পিএসজি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply