পিএসজি অধ্যায় শেষ হতে যাচ্ছে মেসির?

|

চলতি মৌসুমেই পিএসজির সাথে সম্পর্ক শেষ হতে যাচ্ছে লিওনেল মেসির। বিবিসি স্পোর্টের এক রিপোর্টে জানানো হয়েছে নতুন করে এই আর্জেন্টাইনের সাথে মেয়াদ বাড়ায়নি ফরাসি ক্লাবটি। মেসির অনুমতি ছাড়া সৌদি ভ্রমণের পরই উঠে এসেছে এই খবর। তবে বিশ্বকাপজয়ী এই তারকার পিএসজি অধ্যায় শেষের খবর নিশ্চিত হলেও এখনো চূড়ান্ত হয়নি তার পরবর্তী গন্তব্য।

আসছে জুনে পিএসজির সঙ্গে লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতে চললেও আলোর মুখ দেখেনি নতুন চুক্তির বিষয়টি। তাই প্যারিসের ক্লাবটিতে থাকা- না থাকার বিষয়টি ঝুলে ছিল আগে থেকেই। গুঞ্জন ছিল পিএসজি অধ্যায় শেষ হতে চলেছে এই আর্জেন্টাইনের। এর মাঝেই অনুমতি ছাড়া সৌদি আরবে গিয়ে পড়েছেন রোষানলে। দুই সপ্তাহের নিষিদ্ধের পাশাপাশি ১৭ লাখ ইউরো জরিমানার অঙ্কটাও গুণতে হচ্ছে তাকে।

ঠিক এমন মুহূর্তেই জানা গেল, চলতি মৌসুম শেষে প্যারিসের ক্লাবটির সঙ্গে ইতি টানতে চলেছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী এই তারকা। এ বিষয়ে খবর প্রকাশ করে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি স্পোর্ট। সময় গড়ালেও ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ডের সাথে চুক্তির মেয়াদ বাড়ানোয় আলোচনায় ছিল পিএসজি। নতুন মৌসুমে চুক্তি নবায়নের জন্য দু’পক্ষ একসাথে বসলেও পৌঁছাতে পারেনি চূড়ান্ত কোনো সিদ্ধান্তে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

পিএসজির সাথে দুই বছরের সম্পর্ক শেষ হতে চললেও এখনো নিশ্চিত হয়নি মেসির ভবিষ্যৎ। এলএম টেনের পুরনো ঠিকানা বার্সেলোনার নাম শোনা গেলেও লা লিগা সভাপতি শোনাচ্ছেন ভিন্ন কথা। জানান, বেশি অর্থ দিয়ে খেলানোর সামর্থ্য নেই কাতালান ক্লাবটির।

তবে মেসির ভবিষ্যৎ নিয়ে চমকপ্রদ তথ্য দিয়েছে স্প্যানিশ রেডিও স্টেশন অন্দা চেরো। সংবাদমাধ্যমটি বলছে, বার্সেলোনায় এক মৌসুম খেলার পর এলএম টেন পাড়ি জমাবেন সৌদি ক্লাব আল হিলালে। সম্প্রতি আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, ক্লাবটির পক্ষ থেকে এই ফুটবল জাদুকরকে দেয়া হয়েছে ৪ হাজার ৬শ’ ১৯ কোটি ৪৪ লাখ টাকার প্রস্তাব।

এদিকে লিওনেল মেসিকে নিজেদের ডেরায় নিতে আগ্রহ দেখিয়েছে সৌদি প্রো লিগের আরেক শীর্ষ ক্লাব আল ইতিহাদ। একইসঙ্গে আমেরিকান মেজর ক্লাব ইন্টার মিয়ামিও সুযোগে আছে এই আর্জেন্টাইনকে দলে নিতে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply