নেত্রকোণায় স্কুলছাত্রী মুক্তি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

|

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণার বারহাট্টায় স্কুলছাত্রী মুক্তি বর্মণকে (১৫) কুপিয়ে হত্যার প্রতিবাদে ও গ্রেফতার হওয়া কাওছার মিয়ার (১৮) দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মুক্তির স্কুল জেলা শহরের পৃথক দুই স্থানসহ মুক্তির স্কুলে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে শহরের ছোটবাজার এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে জেলা মহিলা পরিষদের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। এতে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক তাহেজা বেগমের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, নারী নেত্রী অধ্যাপক নেলী বড়ুয়া, জেলা সুজনের সভাপতি শ্যামলেন্দু পাল, উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি মো. মোস্তাফিজুর রহমান খান।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা গ্রেফতার হওয়া অভিযুক্ত কাওছার মিয়াকে আদালতে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

নিহত মুক্তি বর্মণ বারহাট্টার প্রেমনগর ছালিপুরা গ্রামের নিখিল বর্মণের মেয়ে এবং প্রেমনগর ছালিপুরা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। আর অভিযুক্ত কাওছার একই গ্রামের মো. শামসু মিয়ার ছেলে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

পুলিশ জানায়, কাওছার মিয়া দীর্ঘদিন ধরে মুক্তি বর্মণকে উক্ত্যক্ত করে আসছিলেন। গত মঙ্গলবার বিদ্যালয় থেকে সহপাঠীদের সঙ্গে হেঁটে বাড়ি ফেরার পথে মুক্তিকে কুপিয়ে হত্যা করেন কাওছার। গতকাল বুধবার বিকেলে ডিবি পুলিশ গ্রামের একটি জঙ্গল থেকে তাকে আটক করে। ওই দিন সন্ধ্যায় নিহত মুক্তির বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। পরে মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply