চুয়াডাঙ্গায় ১০ ঘণ্টা পর উদ্ধার অপহৃত তিন স্কুল ছাত্রী, আটক ৪

|

আটককৃত ৪ অপহরণকারী।

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

অপহরনের ১০ ঘন্টা পর চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৩ ছাত্রীকে উদ্ধার করেছে জীবননগর থানা পুলিশ। এ সময় অপহরণকারী চক্রের ৪ সদস্যকেও আটক করে পুলিশ।

বুধবার (৩ মে) রাত ৪টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা থানার ঝাঝরী বেগমপুর গ্রামের মোহন মিয়ার বাড়ি থেকে অপহৃত ৩ স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় আটককৃতরা হলো- শিহাব (১৮), নাঈম (১৯), লিখন হোসেন (১৬) ও ইয়াসিন হোসেন (১৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকাল ৯টায় স্কুলে যায় ওই তিন স্কুল ছাত্রী। স্কুল ছুটির সময় অতিবাহিত হওয়ার পরেও তারা বাড়িতে না ফেরায় তাদের বাড়ির লোকজন তাদের খোঁজাখুজি করতে থাকে। সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাদের সন্ধান না পাওয়ায় তাদের এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ফেসবুক ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারণা শুরু হয়। পরে এ ঘটনায় স্কুল ছাত্রীদের অভিভাবকেরা জীবননগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) জাকিয়া সুলতানা জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় থানার অফিসার ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তিন স্কুলছাত্রীকে (বুধবার দিনগত রাত) বৃহস্পতিবার রাত ৪টার দিকে দর্শনা থানার ঝাঝরী বেগমপুর গ্রামের একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়। এসময় অপহরণচক্রের ৪ সদস্যকেও আটক করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা তাদের পুরো পরিকল্পনায় জানিয়েছে পুলিশকে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply