অবশেষে মিললো শাকিব খানের নতুন নায়িকা

|

হিমেলা আশরাফ পরিচালিত 'প্রিয়তমা' সিনেমায় শাকিব খানের সাথে অভিনয় করবেন ইধিকা পাল।

শাকিব খানের নতুন ছবি এবং তার বিপরীতে নতুন নায়িকা মানেই শাকিব ভক্তদের মাঝে এক অন্যরকম উত্তেজনা। দেশের শীর্ষ এ সুপারস্টার তার নতুন ছবি প্রিয়তমা’র জন্য এবার শরণাপন্ন হলেন নতুন এক নায়িকার। জানা গেছে, চলতি সপ্তাহেই তিনি কোরবানির ঈদে মুক্তির লক্ষে নতুন ছবি প্রিয়তমা’র শুটিং শুরু করতে যাচ্ছেন। আর এ ছবির নায়িকা হতে যাচ্ছেন কলকাতার নায়িকা ইধিকা পাল।

ইধিকা পালের ফেসবুক থেকে নেয়া ছবি।

শুক্রবার (৫ মে) দুপুরে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে আসন্ন এ সিনেমার পরিচালক হিমেল আশরাফ জানান, পশ্চিমবঙ্গের টিভি পর্দার পরিচিত মুখ ইধিকা হবেন প্রিয়তমার নায়িকা। এ সিনেমার জন্য শাকিব ভাইয়ের সঙ্গে আগে কখনও স্ক্রিনে দেখা যায়নি এবং অতি পরিচিত মুখ না এমন কাউকে চাচ্ছিলাম। ইধিকার অভিনয়, এক্সপ্রেশন, উচ্চতা, নাচে পারদর্শীতা দেখে মনে হয়েছে যে তিনি গল্প ও চরিত্রের সাথে মানানসই হবেন।

ইধিকা পালের ফেসবুক থেকে নেয়া ছবি।

তিনি আরও বলেন, নায়িকার ভালো মন্দ মূল্যায়ন করতে হলে আগে ‘প্রিয়তমা’ দেখতে হবে। তাই আগে থেকে অযাচিত মন্তব্য করাটা উচিত হবে না।

ইধিকা পালের ফেসবুক থেকে নেয়া ছবি।

হিমেল আশরাফ জানান, অ্যাকশন রোম্যান্টিক জনরার সিনেমা হবে ‘প্রিয়তমা’। ‘প্রিয়তমা’ আমার ড্রিম প্রজেক্ট। ছবিতে একেবারে নতুন লুকে হাজির করবেন শাকিব খান। গত এক মাস ধরে প্রায় প্রতিদিনই শাকিব ভাইয়ের লুক কস্টিউম নিয়ে কাজ করছি আমরা। ঈদের সময় এ কারণেই তিনি প্রকাশ্যে আসেননি। হয়তো দু-একটি সেলফি বা ছবিতে তার কিছুটা অগোছালো ভাবসাব দেখেছেন অনেকেই! তিনি নিজেও এক্ষেত্রে আন্তরিকভাবে সহযোগিতা করছেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply