২৮ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল এলাকা থেকে ২৮৫ গ্রাম হেরোইনসহ মনি আক্তার (৩১) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। উদ্ধার হেরোইনের বাজার মূল্য ২৮ লাখ টাকা বলে জানিয়েছে র‍্যাব।

শুক্রবার (৫ মে) রাতে জেলার উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানাধীন বগুড়া-ঢাকা মহাসড়কের হাটিকুমরুল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মনি আক্তার (৩১) গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার বাগমারা গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

শনিবার (৬ মে) দুপুরে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো. আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

র‍্যাব জানায়, তথ্যপ্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বগুড়া ও ঢাকাগামী মহাসড়কের হাটিকুমরুল এলাকায় অভিযান চালায় র‍্যাব। এ সময় ২৮৫ গ্রাম হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী মনিকে আটক করা হয়। তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‍্যাব আরও জানায়, আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। উদ্ধার হওয়া আলামতসহ তাকে মামলা দায়ের পূর্বক সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply