মালয়েশিয়ার কারখানায় মেশিনে আটকে বাংলাদেশির মৃত্যু

|

আহমাদুল কবির, মালয়েশিয়া:

মালয়েশিয়ার একটি কারখানায় ফাইবার টোয়িং মেশিনে আটকা পড়ে সুরুজ আলী (২১) নামের এক বাংলাদেশি কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ মে) স্থানীয় সময় সকাল ৭টার দিকে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের নিকটবর্তী শাহ আলম এলাকার কেমুনিং রোডের একটি কারখানায় এ দুর্ঘটনা ঘটে। মালয়েশিয়ার জাতীয় সংবাদ সংস্থা বারনামাসহ দেশটির কয়েকটি সংবাদ মাধ্যমে এ খবর প্রকাশ করা হয়।

এ দুর্ঘটনার বিষয়ে সেলাঙ্গর ফায়ার অপারেশনস সেন্টারের প্রধান জুলফিকার জাফর জানান, শনিবার সকাল ৭টার দিকে তাদের কাছে এ খবর আসে। সাথে সাথেই দ্রুত ঘটনাস্থলে পৌঁছান শাহ আলম ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশনের ১০ কর্মকর্তা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি বলেন, প্রাথমিক তথ্যের ভিত্তিতে জানা গেছে, ওই বাংলাদেশি কর্মী কাজ করার সময় একটি ফাইবার টোয়িং মেশিনে আটকা পড়েন। সেখান থেকে উদ্ধারের পর দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের (এমওএইচ) একটি মেডিকেল টিম তাকে মৃত ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুরুজ আলী ওই মেশিনে কাজ করা অবস্থায় হঠাৎ চিৎকার করে ওঠেন। শুনতে পেয়ে উদ্ধার করার আগেই তার শরীরের অর্ধেক অংশ মেশিনের ভেতর চলে যায়। এরপর দ্রুত মেশিনটি বন্ধ করে সুরুজ আলীকে উদ্ধার করলেও চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সেলাঙ্গর ফায়ার অপারেশনস কর্মকর্তা জুলফিকার জাফর জানান, পরবর্তী ব্যবস্থা নেয়ার জন্য সুরুজ আলীর মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply