কেনো মোস্তাফিজকে ‘কোচ’ বললেন সাকারিয়া!

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

মঞ্জুরী আজাদ:

মোস্তাফিজুর রহমানকে কোচ বলে সম্বোধন করে ইন্সট্রাগ্রামে একটি কমেন্ট করেছেন দিল্লি ক্যাপিটালসে মোস্তাফিজের সতীর্থ চেতন সাকারিয়া। তিনি কেন এমন কমেন্ট করেছেন তা নিয়ে এরইমধ্যে আলোচনা শুরু হয়েছেন নেটিজেনদের মধ্যে। এখন আসলেই কোচ হিসেবে এমন কমেন্ট নাকি ঘটনাটি শুধুই দুই বন্ধুর খুনসুটি, তা জানতে এখন আগ্রহী সবাই।

বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। নিজের বাঁহাতের জাদুতে মুগ্ধ করেছিলেন ক্রিকেটবিশ্বকে। পুরো বিশ্বের নজর কেড়েছিলেন মোস্তাফিজ। স্বাভাবিকভাবেই সবার নজরে ছিলেন। ২০১৬ সালে ডাক পেলেন আইপিএলে। এরপর আইপিএলের বিভিন্ন দলে খেলার অভিজ্ঞতাকে পুঁজি করে এ আসরেও খেলেছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

মোস্তাফিজের ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট।

অবশ্য এবারের আসর মোটেও আশানুরূপ যায়নি কাটার মাস্টারের। খেলেছেন মাত্র ২ টি ম্যাচ। ৭৯ রান নিয়ে উইকেট নিতে পেরেছেন মাত্র একটি। তবুও তার বোলিং মুগ্ধ করবে যে কাউকেই। ব্যতিক্রম নন দিল্লি ক্যাপিটালসের সতীর্থ চেতন সাকারিয়া। ভারতের বাঁহাতি এ পেইসার মোস্তাফিজকে রীতিমত তার কোচ বলে মনে করেন। অন্তত তাদের খুনসুটিতে সেটাই সামনে আসছে।

আইপিএলে নিজের দায়িত্ব শেষে জাতীয় দলের হয়ে খেলতে এখন ইংল্যান্ডে মোস্তাফিজ। নিজের ভক্তদের সে আপডেট দিতে ইন্সট্রাগ্রামে ছবি পোস্ট করে জানান, এখন জাতীয় দলের দায়িত্ব গ্রহণের পালা। বাংলাদেশ দলকে সবার প্রার্থনায় রাখার কথাও জানান তিনি। সেই পোস্টের কমেন্ট বক্সে সাধারণ ভক্তদের পাশাপাশি চোখে পড়বে চেতন সাকারিয়া নামও। মোস্তাফিজকে কোচ বলে সম্বোধন করে জাতীয় দলের জন্য শুভকামনা জানান চেতন। সেই সাথে কিছু টিপসের অনুরোধও করেন তিনি।

প্রসঙ্গত, ২০২১ সাল থেকে আইপিএলে খেলছেন চেতন সাকারিয়া। এবারের আসরে চোটের কারণে মাত্র ১ ম্যাচ খেলতে পেরেছেন। গত আসর থেকেই দিল্লির হয়ে মোস্তাফিজের সাথে খেলছেন চেতন। নতুন বলে জুটি বেঁধে বোলিংও করেছিলেন। বন্ধুত্বটা হয়তো তখন থেকেই। আর বন্ধু যখন হয় কাটার মাস্টার তাহলে টিপস তো নেয়াই যায়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply