বিয়ে করে ফেরার পথে ট্রাক্টর-কারের সংঘর্ষ, নবদম্পতির মৃত্যু

|

বিয়ে করে ফেরার পথে ট্রাকের সঙ্গে বরের গাড়ির সংঘর্ষে মৃত্যু হলো নবদম্পতির। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের নালন্দায়। বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই নবদম্পতির মৃত্যুতে দুই পরিবার ভেঙে পড়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, নালন্দার গিরিয়ক থানা এলাকার সতোয়া গ্রামের পুষ্পা কুমারীর (২০) সঙ্গে শুক্রবার (৫ মে) বিয়ে হয়েছিল নওয়াদার মহারানা গ্রামের শ্যাম কুমারের (২৭)। সমস্ত রীতিনীতি শেষ হয়ে যাওয়ার পর শনিবার স্ত্রীকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন শ্যাম। ওই গাড়িতে শ্যাম এবং তার স্ত্রী পুষ্পা ছাড়াও ছিলেন শ্যামের শ্যালিকা।

খবরে বলা হয়, ওই দিন বিকেল ৩টার দিকে পুরেনী গ্রামের কাছে একটি বালিবোঝাই ট্র্যাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে শ্যামদের গাড়িতে ধাক্কা দেয়। সেই ধাক্কায় গাড়ি উল্টে গিয়ে রাস্তার ধারে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্যাম এবং পুষ্পার। গুরুতর আহত হয়েছেন শ্যামের শ্যালিকা এবং গাড়িচালক।

পুলিশ জানিয়েছে, ঘটনার পরই ট্র্যাক্টর নিয়ে পালিয়ে গেছেন চালক। গ্রামবাসীদের অভিযোগ, বালিবোঝাই ট্রাক, ট্র্যাক্টর ওই খারাপ রাস্তা দিয়ে যাওয়ার সময় মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে। শনিবারও একইভাবে দুর্ঘটনার শিকার হলেন নবদম্পতি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply