বাবাকে কুপিয়ে হত্যার পর ৯৯৯-এ কল দিলেন নেশাগ্রস্ত ছেলে!

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় নেশাগ্রস্ত ছেলের দায়ের কোপে আইনুল হক (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ছেলে ইয়াসিনকে (২৯) আটক করেছে পুলিশ। রোববার (৭ মে) সকালে উপজেলার মির্জানগর ইউনিয়নের মেজেরকান্দি উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইয়াসিনের স্ত্রী হাওয়া বেগমের সাথে তার বাবা ও মায়ের পারিবারিক সমস্যা চলছিল। এতে হাওয়া বেগম বেশিরভাগ সময় বাপের বাড়িতে থাকতেন। আজ সকালে ইয়াছিনের পিতার সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে পিতা আইনুলকে কুপিয়ে হত্যা করে। পরে ৯৯৯-এ কল দিয়ে পিতাকে হত্যার কথা জানায় সে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, নিহত আইনুল তার নেশাগ্রস্ত ছেলে ইয়াসিনকে অনেক বেশি প্রশ্রয় দিতেন। ছেলের অনেক অপকর্ম টাকার বিনিময়ে ধামাচাপা দিতেন। আজ সেই ছেলের হাতেই খুন হতে হলো তাকে।

নিহত আইনুলের পুত্রবধূ হাওয়া বেগম বলেন, আমার বিয়ে হয়েছে ৪ বছর। আমার শ্বশুর ও সৎ শাশুড়ির অত্যাচারে আমি অধিকাংশ সময় বাপের বাড়িতে কাটিয়েছি। আমাদের বিষয় নিয়ে প্রায়ই শ্বশুর-শাশুড়ির সাথে ঝগড়া হতো। আমার স্বামী আজ কুপিয়ে আমার শ্বশুরকে হত্যা করেছে।

স্বামীর মাদক সেবনের বিষয়ে তিনি বলেন, আমি বিয়ের পর দেখতাম সে মাদক সেবন করতো। কিন্তু বিগত ১১ মাস যাবৎ সে কোনো মাদক সেবনের সাথে জড়িত নেই।

রায়পুরা থানার এসআই নবী হোসেন বলেন, দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যার পর ঘাতক ছেলে ইয়াসিন নিজেই ৯৯৯ এ কল করে বিষয়টি জানান। পরে আমরা তাকে আটক করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ইয়াসিনের স্ত্রী ও শাশুড়িকে থানায় নেয়া হয়েছে। সুরতহাল প্রস্তুতকালে নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের চারটা জখমের চিহ্ন দেখা গেছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply