প্রেমিকাকে ভিডিও কলে রেখে ড্রেসিংরুমে ফুটবলারের আত্মহত্যা

|

বরিশাল ব্যুরো:

বরিশালে প্রেমিকাকে ভিডিও কলে রেখে সোহেল জমাদ্দার নামের এক ফুটবল খেলোয়াড় আত্মহত্যা করেছেন। বরিশাল স্টেডিয়ামে নবনির্মিত ড্রেসিংরুম থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মাথায় আঘাত ও গলায় দড়ি পেঁচানো ছিল।

পুলিশ জানিয়েছে, প্রেমিকাকে ভিডিও কলে রেখে সোহেল জমাদ্দার নামের ওই যুবক আত্মহত্যা করেছে। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার রায়াপুর বটতলা এলাকায়। তিনি ফুটবল খেলোয়াড় ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, সোহেল বিবাহিত ও তার আট মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের আগে বেসরকারি একটি নার্সিং কলেজের এক শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক ছিল সোহেলের। তাদের সম্পর্ক না টেকায় সোহেলকে অন্যত্র বিয়ে করানো হয়। সম্প্রতি ওই মেয়ের সাথে আবারও সম্পর্কে জড়িয়েছে সোহেল। এ নিয়ে সংসারে অশান্তি দেখা দিলে, গতকাল স্ত্রীর সাথে সোহেলের ঝগড়া হয়। সন্তান নিয়ে বাবার বাড়িতে চলে যায় স্ত্রী। আর খেলার কথা বলে বরিশাল স্টেডিয়ামের উদ্দেশে বাসা থেকে বের হয় সোহেল। সন্ধ্যার পর থেকে তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না।

পুলিশ আরও জানায়, রাতে ইমোতে প্রেমিকাকে আত্মহত্যার সরঞ্জাম পাঠায় সোহেল। পরে তাকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করে সে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই ফুটবলার। ফাঁস দেয়ার পর দড়ি ছিঁড়ে নিচে পড়ে যাওয়ায় তার মাথা ফেটে জখম হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply