বিশ্বকাপে মাহমুদউল্লাহর খেলার সম্ভাবনা শেষ হয়ে যায়নি: তামিম

|

ছবি: সংগৃহীত

টানা দুই সিরিজে ওয়ানডে দল থেকে মাহমুদউল্লাহ রিয়াদ বাদ পড়লেও বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল জানিয়েছেন, ভারত বিশ্বকাপে মাহমুদউল্লাহর খেলার সম্ভাবনা শেষ হয়ে যায়নি।

ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়েন মাহমুদউল্লাহ। তাকে রাখা হয়নি আইরিশদের বিপক্ষে ফিরতি সিরিজের দলেও। একই পরিণতি বরণ করতে হয়েছে আফিফ হোসেনকে। তবে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে মোহামেডানের প্রথম জয়ের নায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে আজ (৭ মে) অলরাউন্ড পারফরমেন্সে দলকে জয় এনে দিয়ে ম্যাচ সেরা হয়েছেন তিনি। এমন দিনে ‘স্বস্তির বার্তা’ পেলেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে ইংল্যান্ডে দলের সঙ্গে থাকা অধিনায়ক তামিম জানালেন, এখনও কারোরই বিশ্বকাপ খেলার আশা শেষ হয়ে যায়নি।

ছবি: সংগৃহীত


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

রোববার (৭ মে) ইংল্যান্ডের চেমসফোর্ডে সংবাদমাধ্যমের মুখোমুখি হন তামিম। এ সময় মাহমুদউল্লাহ বিশ্বকাপ পরিকল্পনায় আছেন কি-না, এমন প্রশ্নে দুইবার ‘অবশ্যই’ শব্দের ব্যবহার করেন তামিম। তিনি বলেন, আমি এটা নিয়ে অনেক কথা শুনছি যে এটা কী হচ্ছে না হচ্ছে (মাহমুদউল্লাহর বিশ্বকাপ দলে থাকা)। তিনি অবশ্যই অবশ্যই আমাদের পরিকল্পনা আছেন। উনি না, এই মুহূর্তে যে দলে নেই প্রিমিয়ার লিগে ভালো করছে; আমরা ওদের নিয়ে অবশ্যই কথাবার্তা বলছি। যেটা আমি বললাম, দলের জন্য সেরা যেটা হবে সেটাই করবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply