স্কুল থেকে ফিরছিল দুই বোন, ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেলো এক বোনের

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে স্কুল থেকে বাড়িতে ফেরার পথে বোনের হাত ধরে রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় ইশি মনি নামে পাঁচ বছরের শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে ইশি মনির চাচাত বোন ইলি মনি। বর্তমানে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ইলি মনি।  

রোববার (৭ মে) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার টুনিহাট-পঞ্চগড় সড়কের চছপাড়া এলাকাই এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশুটির বাড়ি সদর উপজেলার কামাত কামাতকাজলদিঘী ইউনিয়নের কুচিয়ামোড় গ্রামে। ইশি মনি ওই গ্রামের কাপড় ব্যবসায়ী ইউসুফ আলীর মেয়ে। আহত চাচাত বোন ইলি মনি (৭) একই এলাকার ইসমাইল হোসেনের মেয়ে। পঞ্চগড় জেলা শহড়ের জালাসি এলাকার হলি মডেল ক্যাডেট স্কুল এন্ড কলেজে পড়াশুনা করছিল দুই বোন।

কামাত কাজলদিঘী ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল প্রধান ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো রোববার সকালে দুই চাচাত বোন ইশি মনি ও ইলি মনি জেলা শহরের হলি মডেল ক্যাডেট স্কুল এন্ড কলেজে গিয়েছিল। স্কুল ছুটির পর তারা ইজিবাইকে করে বাড়ি ফিরছিল। পথিমধ্যে চছপাড়া এলাকায় ইজিবাইক থেকে নেমে দুই বোন একে অপরের হাত ধরে রাস্তা পার হচ্ছিল। এ সময় টুনিহাটগামী আরেকটি ইজিবাইক এসে তাদের ধাক্কা দেয়। এতে করে ইলি মনি ইজিবাইকের ধাক্কায় ছিটকে পড়ে। ইশি মনি মাথা মুখ ও হাতে গুরুতর আঘাত হয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ইশি মনিকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দূল লতিফ মিঞা জানান, ইজিবাইকের সাথে সড়ক দুর্ঘটনায় হাসপাতালে ইশি মনি নামে শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। এছাড়াও ইজিবাইক চালকের বিরুদ্ধে নিহত শিশুর পরিবার অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply