রূপগঞ্জের চনপাড়া বস্তিতে দুই গ্রুপের গোলাগুলি, একজনের মৃত্যু

|

রূপগঞ্জ প্রতিনিধি:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ রূপগঞ্জের চনপাড়া বস্তিতে দুই গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে সৈয়দ মিয়া নামে একজন নিহত হয়েছেন।

বুধবার (১০ মে) বিকেলে এই সংঘর্ষ শুরু হয়। গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করেছেন রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, চনপাড়া বস্তির আধিপত্য নিয়ে দীর্ঘদিন যাবৎ সেখানে দফায় দফায় সংঘাত চলছিল। এরই জেরে বুধবার বিকেল তিনটার দিকে জয়নাল ও ইয়াছমিন গ্রুপের শমসের ও শাহাবুদ্দিনের সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয় গ্রুপের বেশ কয়েকজন এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে। এসময় গুলিবর্ষণকালে সৈয়দ মিয়া নামে এক দিনমজুর গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ সৈয়দ মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

খবর পেয়ে রূপগঞ্জ থানার বিপুল পরিমাণ পুলিশ সদস্য ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ নেন। সেখানে এখনও পুলিশের অভিযান চলছে।

সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে পুরো চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার সাধারণ মানুষের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। আবারও সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply