ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতাকে নির্যাতনের অভিযোগ, ওসি প্রত্যাহার

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতা পুলককে নির্যাতনের অভিযোগে সদর থানার ওসি কামাল হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহারের পর তাকে রংপুর রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে তিনি আর কোনো কথা বলতে রাজি হননি।

এর আগে বুধবার (১০ মে) একই ঘটনায় ওসি কামাল হোসেনসহ আরও ৪ পুলিশ সদস্যের বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদালতে বাদী হয়ে মামলা করেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক।

প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল রাতে স্থানীয় সাধারণ পাঠাগার মাঠে আলপনা সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের বৈশাখী মেলায় দোকান ঘর বরাদ্দ নিয়ে মেলা কর্তৃপক্ষের সাথে কথা কাটাকাটি হয় স্থানীয় যুবলীগ নেতা খালিদ সিরাজ রকির। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা ও মারমুখি পরিস্থিতি সৃষ্টি হয়। এসময় পুলিশ পরিস্থিতি শান্ত করে এবং রকিকে আটক করে থানায় নেয়ার চেষ্টা করে। এতে বাধা দেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক। এ সময় ওসি কামাল হোসেনের সাথে পুলকেরও কথা কাটাকাটি হয়। পরে পুলককেও আটক করে থানায় নিয়ে যায়। সেখানে তাকে চোখে গামছা বেঁধে ও হাতকড়া পরিয়ে নির্যাতনের অভিযোগ উঠে। এ ঘটনার প্রেক্ষিতে ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করে। অবশেষে আজ ওসিকে প্রত্যাহার করা হলো।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply