লক্ষ্মীপুরে জোড়া খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২

|

উদ্ধারকৃত অস্ত্রসহ শুটার রাকিব (৩০) ও চাঁন মিয়া (৪৩)।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব ইমাম হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রিভলভার ও একটি পাইপগান অস্ত্র উদ্ধার করা হয়। এ মামলায় এ পর্যন্ত এজাহারনামীয় ১০ জনসহ ১৭ আসামিকে গ্রেফতার করা হয়েছে। আর, আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে ৪টি। গ্রেফতারকৃতরা হলো- মো. রাকিব হাসান ওরফে শুটার রাকিব (৩০) ও মো. লিটন ওরফে চাঁন মিয়া (৪৩)।

বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যা ৮টায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

তিনি জানান, জোড়া খুনের মামলার তদন্ত করছিলো র‍্যাব ও কাউন্টার টেরিজম (সিটিটিসি) পুলিশ। লিটন ও শুটার রাকিবকে যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করে সিটিটিসি ও পুলিশ। জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যমতে বৃহস্পতিবার (১১ মে) রাত আড়াইটার দিকে বশিকপুরের একটি খালের কচুরিপানার নিচ থেকে একটি রিভলভার ও একটি দেশি পাইপগান উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে চন্দ্রগঞ্জ থানায় আরও একটি মামলা দায়ের করে পুলিশ।

প্রসঙ্গত, গত ২৫ এপ্রিল রাতে সদর উপজেলার পোদ্দারবাজার এলাকায় জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবকে গুলি করে হত্যা করা হয়। এ সময় সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল নিয়ে যায়। গুলির শব্দ শুনে ঘটনাস্থল গিয়ে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পরেরদিন রাতে নিহত নোমানের বড় ভাই ও বশিকপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান বাদী হয়ে ৩৩ জনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় গ্রেফতারকৃত ৩ নম্বর আসামি ফয়সাল দেওয়ান ও ১৮ নম্বর আসামি কদু আলমগীর হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বলে জানা গেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply