ইমরান খানের জামিনে সন্তুষ্টি প্রকাশ সাবেক স্ত্রীর

|

নানা নাটকীয়তার পর পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের প্রধান (পিটিআই) ইমরান খানের ২ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেছেন দেশটির হাইকোর্ট। আর এতে সন্তুষ্টি প্রকাশ করেছেন ইমরান খানের সাবেক স্ত্রী ও চলচ্চিত্র প্রযোজক জেমিমা গোল্ডস্মিথ। খবর জিও নিউজের।

নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে এদিন ইমরান খানের জামিন মঞ্জুর সংক্রান্ত একটি সংবাদ শেয়ার দেন জেমিমা। সেখানে লেখেন, অবশেষে বিবেকের জয় হয়েছে। পোস্টের সঙ্গে তিনি পাকিস্তানের পতাকা ও একটি হাই-ফাইভ ইমোজিও যুক্ত করেছেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৯ মে) আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় ইসলামাবাদ হাইকোর্ট (আইএইচসি) প্রাঙ্গণ থেকে গ্রেফতার করা হয় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের প্রধান (পিটিআই) ইমরান খানকে। তার বিরুদ্ধে সন্ত্রাসবাদ থেকে শুরু করে ধর্ম অবমাননার মামলা, দুর্নীতি, সহিংসতায় উস্কানি ও চুরির অভিযোগসহ মোট ১২১টি মামলা দায়ের করা হয়। অবশ্য বৃহস্পতিবার ইমরান খানের গ্রেফতারকে অবৈধ বলে ঘোষণা করে দেশটির সর্বোচ্চ আদালত। এদিকে, আল কাদির ট্রাস্ট মামলার শুনানিতে অংশ নিতে শুক্রবার কড়া নিরাপত্তার মধ্যদিয়ে ইসলামাবাদের হাইকোর্টে তোলা হয় ইমরান খানকে। সেখানে তার দুই সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন আদালত।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply