ঝিনাইদহে মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রীর মৃত্যু

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে সীমা খাতুন (২৫) নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী জহুরুল ইসলামের বিরুদ্ধে। অভিযুক্ত জহুরুল মাদকাসক্ত ছিলেন বলে দাবি স্থানীয়দের। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

শনিবার (১৩ মে) ঝিনাইদহের সদরের আরাপপুর ধোপাপাড়া এলাকায় ঘটে এ ঘটনা। ওই দিন সন্ধ্যা ৬টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সীমা খাতুনের।

নিহতের পরিবার জানায়, জহুরুল ইসলাম নিয়মিত নেশা করতো। এ নিয়ে পরিবারের সাথে প্রায়ই ঝামেলা লেগে থাকতো তার। এরই জেরে এক মাস আগে জহুরুল ইসলাম জেলা শহরের আরাপপুর ধোপাপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে স্ত্রীকে নিয়ে থাকতো। কিন্তু শনিবার দুপুর ২টার দিকে স্ত্রীর সাথে কথা কাটাকাটির একপর্যায়ে ইট দিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে জহুরুল। পরে স্থানীয়রা টের পেয়ে তাকে হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যায় তার মৃত্যু হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ নিয়ে ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মুসলিমা জিনাত রহমান জানান, সীমা খাতুনের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে মাথায় আঘাতের কারণে মস্তিষ্কে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঐ নারীর মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। স্বামী জহরুলকে গ্রেফতার করতে অভিযান চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply