চালাচ্ছিলেন হেলপার, ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত

|

সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটায় ট্রাক উল্টে দুই ধান কাঁটা শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ মে) ভোররাত সাড়ে ৫টার দিকে কুমিরা কদমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ শ্রমিক। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিস।

নিহতরা হলেন, শ্যামনগর উপজেলার কাশিমাড়ী গ্রামের মন্টু গাজীর ছেলে সুমন হোসেন (৩০) ও জয়নগর গ্রামের মৃত. ওমর আলীর ছেলে আবুল হোসেন (৫০)। আহতরা জেলার শ্যামনগর উপজেলাসহ বিভিন্ন এলাকার বাসিন্দা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ট্রাকে থাকা শ্রমিকরা জানান, আমরা শরিয়তপুর ধান কাটতে গিয়েছিলাম। সেখান থেকে একসঙ্গে ২৪ জন সাতক্ষীরার শ্যামনগরের বাড়িতে ফিরছিলাম। ড্রাইভার ট্রাকটি চালানোর জন্য হেলপারকে দেয়। হেলপার ঠিকমত চালাতে পারছিল না। ঘুমের মধ্যে চালাচ্ছিল। আমরা বার বার নিষেধ করেছিলাম। তবুও শোনেনি। অবশেষে নিয়ন্ত্রণ হারিয়ে ফাঁকা রাস্তায় ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। ট্রাকে ধান ছিল। সেই ধান চাপা পড়ে দু’জন মারা গেছে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান জানান, ধান বোঝাই করা ট্রাক উল্টে দু’জন নিহত হয়েছেন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ট্রাকটি হেলপার চালানোর ফলে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply