মেসির বিকল্প খুঁজে পেয়েছে পিএসজি!

|

ছবি: সংগৃহীত

চলতি বছরের জুন মাসেই পিএসজির সাথে চুক্তি শেষ হয়ে যাচ্ছে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির। কিন্তু এখনও পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করেননি মেসি। গুঞ্জন আছে ক্লাব ছাড়ার পথেই এগোচ্ছেন এলএমটেন। মেসি যদি শেষ পর্যন্ত পিএসজি ছাড়েনই, ফ্রেঞ্চ ক্লাবটিকে তার বিকল্প খুঁজতে হচ্ছে। খবর গোল ডটকমের।

আগামী মৌসুমে মেসির জায়গা পূরণে প্রয়োজন আক্রমণের নতুন অস্ত্রও। শূন্যস্থান পূরণে দলবদলের বাজারে ফরাসি জায়ান্টরা যে ঝাঁপিয়ে পড়বে তাতে সন্দেহ নেই। ডানপ্রান্ত দিয়ে আক্রমণের জন্য তাদের পছন্দের তারকার নামটিও নাকি চূড়ান্ত হয়ে গেছে। গোলডটকম বলছে, মেসির বিকল্প হিসেবে তারা ম্যানচেস্টার সিটির অ্যাটাকিং মিডফিল্ডার বের্নের্দো সিলভাকে টার্গেট করেছে।

ম্যানচেস্টার সিটির সঙ্গে এই মৌসুম শেষেই চুক্তি সম্পন্ন হবে সিলভার। নতুন চুক্তিতে আগ্রহী নন তিনি। আর সেই সুযোগই নিতে চায় পিএসজি। সিলভার এজেন্টের সঙ্গে যোগাযোগ শুরু করেছে ফ্রেঞ্চ ক্লাবটি। মেসি যদি শেষ পর্যন্ত চলেই যান তাহলে সিলভাকেই বিকল্প হিসেবে দলে নেবে পিএসজি। সবমিলিয়ে মেসির দল ছাড়াও এখন সময়ের বিকল্পই মনে হচ্ছে৷

গোল ডট কম জানিয়েছে, সিলভাই আগামী মৌসুমে পিএসজির প্রধান লক্ষ্য। এর আগে বেশ কয়েকবার অন্য ক্লাবে যাওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন সিলভা। ছয় মৌসুম ধরে সিটিতে খেলা এই ফুটবলারের গত মৌসুমেও পিএসজিতে যাওয়ার গুঞ্জন ছিল। তবে সেই দফায় কোনো চুক্তি হয়নি।

শুধু সিলভাই নন, আরও বেশ কয়েকজনের নাম আলোচনায় রয়েছে। শোনা যাচ্ছে ফরাসি ফরোয়ার্ড রান্ডাল কোলো মুয়ানি ও মার্কাস থ্যুরামের নাম। তবে পিএসজির ফুটবল উপদেষ্টা লুইস ক্যাম্পোস একজন বাঁ পায়ের সেন্টার ব্যাক ও সেন্ট্রাল মিডফিল্ডারের খোঁজে আছেন বলা শোনা যাচ্ছে।

/আরআইএম    


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply