নরসিংদীতে কলেজছাত্রীর মামলায় সেই প্রধান শিক্ষক গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী :

নরসিংদীর বেলাবতে কলেজছাত্রীকে খালি বাসায় ডেকে নিয়ে শ্লীলতাহানির মামলায় একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তার হোসেনকে গ্রেফতার করেছে নরসিংদী সদর মডেল থানা পুলিশ।

এই ঘটনায় শিক্ষকের বিচারের দাবিতে গতকাল মঙ্গলবার দুপুরে বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে শিক্ষার্থীরা বিক্ষোভ করেন। পরে উপজেলা প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই প্রেক্ষিতে মঙ্গলবার রাতে ভুক্তভোগী ফারহিদা রহমান শোভা প্রধান শিক্ষক মুক্তার হোসেনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করলে রাতেই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, বেলাব উপজেলার খামারের চর এ.এন.এম উচ্চ বিদ্যালয়ের বিবাহিত প্রধান শিক্ষক মুক্তার হোসেন ওই স্কুলের এক সাবেক ছাত্রী ও বর্তমানে কলেজছাত্রীকে দাওয়াতে নিয়ে যাবার কথা বলে নরসিংদী পৌর সভার ভাগদীর বেলদি এলাকায় তার খালি বাসায় ডেকে নেন। পরে সেখানে ফ্ল্যাটবাড়ি লিখে দেয়াসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সাথে অশালীন আচরণ ও শ্লীলতাহানির চেষ্টা করেন। গোপনে মোবাইল ফোনে এই ঘটনার অডিও রেকর্ড করে রাখেন ওই ছাত্রী। প্রধান শিক্ষক মুক্তার হোসেনের এসব অশোভন ঘটনা ম্যাসেঞ্জারে অন্যদের জানানোর স্ক্রীনসটসহ সোমবার রাতে প্রধান শিক্ষকের ছবিসহ ওই অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়ার পর এই ঘটনায় বিক্ষুব্ধ হয়ে ওঠেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply