কানের রেড কার্পেটে ঝড় তুলেছেন বলিউড সেলেবরা

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

মারিয়া হোসেন:

৭৬তম কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব উপলক্ষে, ভূমধ্যসাগরের তীরে পালে দে ফেস্টিভ্যাল ভবনে যেন বসেছে তারার মেলা। প্রতিবারের মতো এবারও রেড কার্পেটের অন্যতম আকর্ষণ বিটাউন সেলেবরা। উৎসবের প্রথম দিনই কানের রেড কার্পেট মাতিয়েছেন তিন বলিউড সুন্দরী।

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসব নিয়ে আলোচনা এখন তুঙ্গে। এবারের কানে বড় চমক রয়েছে বলিউড ভক্তদের জন্য। কানের রেড কার্পেটে প্রথমবারের মতো হাঁটতে চলেছেন ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রী। আনুশকা শার্মা থেকে মানসী চিল্লার কিংবা সারা আলী খান, প্রমুখের প্রথম ‘কান লুক’ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা।

আনুশকা বা মানসী এখনও তাদের লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি বটে, তবে অভিষেকেই ফ্রেঞ্চ রিভেরা থেকে নজর কেড়েছেন সারা আলি খান। ভারতীয় পোশাকে সৌন্দর্যের দ্যুতি ছড়িয়ে প্রশংসা কুড়াচ্ছেন তিনি। কানের জন্য সারা বেছে নিয়েছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার আবুজানি সন্দীপ খোসলার তৈরি পোশাক। আইভরি লেহেঙ্গার সঙ্গে এদিন তিনি পরেছিলেন ম্যাচিং ব্লাউজ। সঙ্গে ছিল লম্বা ট্রেলসহ দোপাট্টা।

সারা আলি খান।

অন্যদিকে, কানের ওপেনিং সিরিমনির এক ঝলক শেয়ার করেছেন আরেক অভিনেত্রী এশা গুপ্তা। রেড কার্পেটে থাই হাই স্লিট গাউনে দেখা গেছে তাকে। গাউনের ওপরের দিকে রয়েছে কলার, সাথে সূক্ষ্ম লেসের কাজ। এশার গাউনটি ডিজাইন করেছেন নিকোলাস জেব্রান।

এশা গুপ্তা


এদিকে, কান চলচ্চিত্র উৎসবে সাবেক মিস ইউনিভার্স উর্বশী রাউটেলা সোনালি রঙের নেকলেসসহ বিশাল গোলাপী গাউন পরে রেড কার্পেটে মুগ্ধতা ছড়ান। তার এ কস্টিউমটি এসেছে সীমা কৌটুরের কালেকশন থেকে। উৎসবের ফটোকল লঞ্চ ইভেন্টেও অংশ নেবেন তিনি।

ঊর্বশী রাউটেলা

এছাড়া, চলতি বছর কানের রেড কার্পেটে দেখা যাবে বলিউডের একঝাঁক নতুন মুখ। কান ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউ করবেন আনুশকা শর্মা, সানি লিওনি, মানসী চিল্লার, বিজয় ভার্মা, ম্রুনাল ঠাকুরসহ আরও অনেকে। যদিও হলিউডের ডাকসাইটে পরিচালক-প্রযোজক আর অভিনেতারাই এ উৎসবের মূল আকর্ষণ। তবে প্রতিবারই লাইমলাইট কেড়ে নেন বলিউড সেলেবরাই।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply