বাড়ি কিনতেই সর্বস্বান্ত হয়েছিলেন শাহরুখ, ছিল না ঘর সাজানোর টাকা

|

সম্প্রতি মুম্বাইয়ের এক নামী হোটেলে উদ্বোধন হল গৌরী খানের নতুন কফি টেবিল বই ‘মাই লাইফ ইন ডিজ়াইন’-এর। বই প্রকাশের অনুষ্ঠানে স্ত্রী গৌরীর সাথে উপস্থিত ছিলেন শাহরুখ খান নিজেও। সেখানেই ‘মান্নাত’ কেনার সময়ের একাধিক ঘটনা নিয়ে স্মৃতিচারণ করেন শাহরুখ। খবর আনন্দবাজারের।

শাহরুখ বলেন, বলিউডে নিজের কর্মজীবনের শুরুর দিকে মুম্বাইয়ের তাজ হোটেলের কাছেই একটি ফ্ল্যাটে থাকতেন শাহরুখ ও গৌরী। ওই ফ্ল্যাট ছিল তার ছবির পরিচালকের। ধীরে ধীরে টাকা জমিয়ে বাড়ি কেনার মতো পরিস্থিতিতে এসেছিলেন তিনি। তারপরেই ‘মান্নাত’ কিনেছিলেন। কিন্তু বাড়ি কেনার পর তা সাজানোর জন্য আর টাকা ছিল না শাহরুখের হাতে।

শাহরুখ বলেন, আমরা তো বুঝতে পারিনি, মুম্বাইয়ে বাড়ির দামই সবচেয়ে বেশি। আমাদের তো এটা জানা ছিল না। মানাত কেনার পরে আমরা ডিজাইনারদের সঙ্গে যোগাযোগ করি। তিনি আমাদের লাঞ্চে যা খেতে দিয়েছিলেন, তার মূল্য আমার মাসিক পারিশ্রমিকের চেয়েও বেশি। শেষ পর্যন্ত যদিও আর ওই ব্যক্তিকে বাড়ি সাজানোর দায়িত্ব দেননি শাহরুখ।

নায়ক বলেন, আমি গৌরীকে বললাম, তোমার মধ্যে তো একটা শিল্পীসত্তা আছে, তুমি কেন আমাদের বাড়ি সাজাচ্ছ না! এই ভাবেই মন্নত সেজে উঠেছিল।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply