সামরিক বাহিনীর শত্রু হিসেবে পিটিআইকে দাঁড় করানো হচ্ছে: ইমরান খান

|

সামরিক বাহিনীর শত্রু হিসেবে পিটিআইকে দাঁড় করাচ্ছে পাকিস্তানের ক্ষমতাসীন জোট। বুধবার (১৭ মে) এই অভিযোগ তুলেছেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। খবর বার্তা সংস্থা রয়টার্সের।

ইমরান খানের অভিযোগ, সেনাবাহিনীর স্থাপনায় অগ্নিসংযোগ বা ভাঙচুরের সাথে স্বার্থান্বেষী একটি মহল জড়িত। কিন্তু, দোষ চাপানো হচ্ছে তেহরিক ই ইনসাফের ওপর।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি বলেন, দেশের জনপ্রিয় রাজনৈতিক দলটির সাথে সম্মুখ সংঘাতে জড়াতে চাইছে সেনাবাহিনীকে। এতে সরকার পুরোপুরি সফল হয়েছে, এমনটাও ইঙ্গিত দিয়েছেন ইমরান খান।

তিনি কর্মী-সমর্থকদের উদ্দেশে দেয়া টুইটবার্তায় আশঙ্কা প্রকাশ করে বলেন, যেকোনো সময় আবারও তাকে গ্রেফতার করা হতে পারে। কারণ, লাহোরের বাড়ি ঘেরাও করে রেখেছে নিরাপত্তা বাহিনী।

ইসলামাবাদ হাইকোর্টের নির্দেশে ২৩ মে পর্যন্ত ঘুষগ্রহণ মামলায় ‘প্রোটেক্টেড বেইল’ পেয়েছেন ইমরান খান। অর্থাৎ, আগামী মঙ্গলবার পর্যন্ত আইনত তাকে গ্রেফতার করা যাবে না।

ইমরান খান আরও বলেন, পিটিআইকে ঘিরে ভয়াবহ ষড়যন্ত্র চলছে। দীর্ঘদিন ছক সাজানোর পর, সেটি বাস্তবায়ন করেছে তারা। খুব শিগগিরই আদালতের কাছে যাবো। জুডিশিয়াল কমিশন গঠনের কথা জানাবো। দীর্ঘদিন যে রাজনৈতিক দলটি সহিংসতার পথে যায়নি; হঠাৎ কেনো তাদের বিরুদ্ধে অগ্নিসংযোগ-ভাঙচুরের মামলা সাজানো হলো? এটাও তদন্ত হওয়া দরকার বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply