গাজীপুর সিটি নির্বাচনে জাতীয় পার্টির ইশতেহার ঘোষণা

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি লাঙ্গল প্রতীক মনোনীত পার্টির প্রার্থী এম এম নিয়াজ উদ্দিন নগরের সেবক হিসাবে পাশে থাকতে চেয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (১৮ মে) সকাল ১১টায় গাজীপুর সেন্ট্রাল পাবলিক কলেজে এই ইশতেহার ঘোষণা করেন।

লিখিত ইশতেহারে এম এম নিয়াজ উদ্দিন বলেন, পল্লী বন্ধু এরশাদের জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (এমপি) মনোনীত প্রার্থী হিসাবে গাজীপুর সিটিকে বাংলাদেশের একটি মডেল সিটি হিসাবে গড়ে তোলাই আমার দীর্ঘদিনের স্বপ্ন, যা আপনারা পূর্বে আমার উন্নয়নে দেখেছেন। এই স্বপ্ন ও পরিকল্পনা বাস্তবায়নে আপনার দোয়া, সহযোগিতা ও মূল্যবান ভোট প্রার্থনা করছি।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

গাজীপুর সিটি করপোরেশনকে আধুনিক স্থাপত্যবিদ ও নগর পরিকল্পনাকারীদের সাথে সহযোগিতায় পরিকল্পিত ও আধুনিক নগর হিসাবে গড়ে তোলার লক্ষ্যে নিয়াজ উদ্দিন যেসব অঙ্গীকার করেন সেগুলি হলো-

মেধা ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে সৃজনশীল আধুনিক ও প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা গড়ে তোলা। শিক্ষার গুণগত মান উন্নয়নে বিশ্ব মানের স্কুল, কওমি মাদরাসা, কলেজ ও গাজীপুর পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করা। প্রতি থানায় ১টি করে কারিগরি শিক্ষাকেন্দ্র তৈরি করা হবে। নাগরিকদের সহযোগিতায় পেশীশক্তি, মাস্তানি, টেন্ডারবাজিসহ সকল অনৈতিক প্রভাব বলয় থেকে সিটিকে মুক্ত করা হবে। নগরকে সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে কার্যকর পদক্ষেপ গ্রহণ ও নগরবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে ওয়ার্ড ভিত্তিক কমিউনিটি পুলিশের ব্যবস্থা করা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply