পাবনায় ধান কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

|

পাবনা প্রতিনিধি:

পাবনার সাঁথিয়ায় ধান কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আব্দুল আওয়াল নামে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার (১৮ মে) সকালে উপজেলার নাগডেমরা ইউনিয়নের সেলন্দা গ্রামে বাধার বিলে এ ঘটনা ঘটে। নিহত আওয়াল সেলন্দা গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাধার বিলের জমি নিয়ে সেলন্দা গ্রামের আমজাদ আলীর গংদের সাথে একই গ্রামের মুজিবর রহমান গংদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। চলতি মৌসুমে ওই জমিতে ধান রোপন করেন মুজিবর রহমানের গং।
বৃহস্পতিবার সকালে ওই বিরোধপূর্ণ জমিতে ধান কাটতে যান আমজাদ আলী ও তার লোকজন। এতে বাধা দেন মুজিবর রহমান ও তার সমর্থকরা। এ সময় কথা কাটাকাটি থেকে দুইপক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে এ সময় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটার আঘাতে মুজিবর পক্ষের আব্দুল আওয়াল গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনা আহত হন আরও ১৫ জন। তাদের পার্শ্ববর্তী সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ নিয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply