প্রতিবেশীকে ফাঁসাতে নিজের স্ত্রী-সন্তানকে হত্যা, মৃত্যুদণ্ডাদেশ আসামির

|

দণ্ডপ্রাপ্ত আসামি রেজাউল করিম।

সিনিয়র করেসপনডেন্ট, জয়পুরহাট:

জয়পুরহাটের ক্ষেতলালের হাপানিয়া নয়াপাড়া গ্রামে প্রতিবেশীকে ফাঁসানোর লক্ষ্যে স্ত্রী-সন্তানকে হত্যার অভিযোগে রেজাউল করিম ওরফে ভাদু নামে এক আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে দশ হাজার টাকা জরিমানাও করা হয়।

বৃহস্পতিবার (১৮ মে) জয়পুরহাট অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন এ রায় ঘোষণা করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০০৫ সালের ১৮ এপ্রিল রেজাউল করিমের ছেলে রফিকুল (১০) তার নানার বাড়িতে গিয়ে জানান, তার মা অসুস্থ। খবর পেয়ে তার মামা মোজাহার আলী বোনের বাড়িতে এসে দেখতে পান তার বোন আঙ্গুরি বেগমকে (৪৫) জবাই করে ও ৫ বছরের ছোট ছেলে হিটলারকে বুকে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। এ সময় পলাতক ছিল রেজাউল করিম।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ ঘটনায় নিহতের ভাই মোজাহার আলী বাদী হয়ে ওই দিনই ক্ষেতলার থানায় মামলা করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি রেজাউল করিম ওরফে ভাদু, ইব্রাহিম ও লিলি বেগমের নামে ২০০৫ সালের ৯ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

মামলাতে আরও বলা হয়, আসামি আলাউদ্দিন একই গ্রামের ইসমাইল হোসেনকে ফাঁসানোর জন্য এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। তার বিরুদ্ধে আদালতে আরও দুটি হত্যা মামলা চলমান। দীর্ঘ শুনানি শেষে জয়পুরহাট অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক আব্বাস উদ্দীন রেজাউল করিমকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। সেই সাথে অপর দুজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাসের নির্দেশ দেয়া হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply