‘পিএসজি সমর্থকদের দুয়োর জন্য মেসিই দায়ী’

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে দুয়োধ্বনি দেয়া যেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সমর্থকদের নিয়মিত কাজ। প্রতি পিএসজি সমর্থকেরা সমর্থকদের এই দুয়োর জন্য মেসিকেই দায়ী করছেন ফ্রান্সের সাবেক কোচ রেমন্ড ডমেনেক।

সম্প্রতি ফরাসি সংবাদমাধ্যম লেকিপের ‘লেকিপ ডু সোয়ার’ নামে এক অনুষ্ঠানে ডমেনেক বলেন, মেসি পিএসজিতে সফল হয়নি। পিএসজির সমর্থকদের সাফল্যও উপহার দিতে পারেনি। এখন সে কারণেই মেসিকে পছন্দ করছে না ক্লাবের সমর্থকেরা। এটা একটা বড় সমস্যা। যেভাবেই হোক, পরিস্থিতিটা মেসিই তৈরি করেছে। সমর্থকেরা যে তাকে দুয়ো দিচ্ছে, তার উদ্দেশে শিস বাজাচ্ছে, এ জন্য সে-ই দায়ী।

তিনি আরও বলেন, খেলা শেষ হলেই সে (মেসি) সোজা হেঁটে ড্রেসিং রুমে চলে যায়। সমর্থকদের সঙ্গে সম্পর্ক তৈরি করতে হয়। তাদের শুভেচ্ছা জানিয়ে হাত নাড়তেও তাকে খুব কম দেখা গেছে। সে দর্শকদের সঙ্গে একেবারেই সম্পর্ক তৈরি করেনি। সুতরাং, এমন পরিস্থিতি হওয়াটাই স্বাভাবিক।

পিএসজির সঙ্গে মেসির পুরোনো চুক্তি আগামী মাসেই শেষ হচ্ছে। চুক্তি নবায়ন নিয়ে কয়েক দফা আলোচনা চললেও তা আলোর মুখ দেখেনি। অন্যদিকে মেসির সঙ্গে আল-হিলালের প্রায় সাড়ে ৫ হাজার কোটি টাকার চুক্তির কথা গতকাল মঙ্গলবার জানিয়েছে এএফপি। আর্জেন্টাইন তারকার সঙ্গে ৪০০ মিলিয়ন পাউন্ডের (বাংলাদেশি ৫ হাজার ৪৩০ কোটি ৬৪ লাখ টাকা) চুক্তির কথা নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র এএফপিকে জানিয়েছিলেন। পরে অবশ্য মেসির বাবা হোর্হে মেসি তা অস্বীকার করেছেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply