কক্সবাজারে ইয়াবাসহ এপিবিএনের উপ-পরিদর্শক ও তার স্ত্রী আটক

|

চট্টগ্রাম ব্যুরো:

কক্সবাজার শহরের কলাতলী থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ এপিবিএন পুলিশের এক কর্মকর্তাকে সস্ত্রীক আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার (১৯ মে) সোয়া ১০টায় কলাতলী মোড় এলাকার ‘গ্রীণ লাইন’ পরিবহন সার্ভিসের কাউন্টারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর মন্ডলবাড়ী এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে রেজাউল করিম (৪৭) এবং তার স্ত্রী মলিনা পাশা (৪৪)। রেজাউল করিম টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলিখালী রোহিঙ্গা আশ্রয় শিবিরের এপিবিএন পুলিশ ক্যাম্পে উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিদর্শক (এসআই) তুন্তু মনি চাকমা জানান, শুক্রবার রাতে টেকনাফের রোহিঙ্গা আশ্রয় শিবিরের নিরাপত্তায় নিয়োজিত ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্য মাদকের একটি চালান নিয়ে পরিবহনযোগে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার খবর পায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরেরর একটি বিশেষ দল সন্দেহজনক এপিবিএন পুলিশ সদস্যের গতিবিধি নজরদারি অব্যাহত রাখে। এক পর্যায়ে রাত সোয়া ১০টায় কক্সবাজার শহরের কলাতলী মোড় এলাকার গ্রীণ লাইন পরিবহন সার্ভিসের কাউন্টারে রেজাউলকে সস্ত্রীক অবস্থানের খবর পায়। এ সময় অভিযান চালিয়ে বাস কাউন্টার থেকে দু’জনকে আটক করা হয়। তাদের সাথে থাকা তালাবদ্ধ ব্যাগ খুলে পাওয়া যায় ২০ হাজার ইয়াবা ও একটি ওয়াকিটকি। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply