আর পা হড়কাবো না; নটিংহ্যাম ফরেস্টের বিরুদ্ধে ম্যাচের আগে আর্টেটা

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ নটিংহ্যাম ফরেস্টের মুখোমুখি হবে আর্সেনাল। বাংলাদেশ সময় রাত সাড়ে ১০’টায় শুরু হবে খেলাটি। এরই মধ্যে ম্যানচেস্টার সিটির কাছে শিরোপা স্বপ্ন অনেকটাই হারিয়ে ফেলা আর্সেনাল তাদের শেষ দুই ম্যাচে আর পা হড়কাবে না বলে মন্তব্য করেছেন গানারদের কোচ মিকেল আর্টেটা। স্কাই স্পোর্টসের খবর।

মৌসুমের শুরুতে দাপট দেখালেও শেষ পর্যায়ে এসে হোঁচট খায় গানাররা। দীর্ঘ ১৯ বছর পর লিগ শিরোপা জয়ের হাতছানি দিলেও অধরাই যেন থেকে যাচ্ছে সেই স্বপ্ন। এপ্রিলে লিভারপুল, ওয়েস্ট হ্যাম ও সাউথদাম্পটনের বিপক্ষে টানা তিনটি ড্র করে আর্সেনাল। এরপর ম্যানচেস্টার সিটির কাছে ৪-১ গোলে হেরে অনেকটাই শেষ হয়ে আর্টেটার দলের সম্ভাবনা। ৩৬ ম্যাচে ৮১ পয়েন্টে তালিকার দ্বিতীয় স্থানে আছে আর্সেনাল। গানারদের থেকে এক ম্যাচ কম খেলে ৮৫ পয়েন্ট সিটির। আলৌকিক কিছু না ঘটলে পেপ গার্দিওলার দলের কাছেই যাচ্ছে শিরোপা।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মিকেল আর্টেটা বলেছেন, এখনও দুই ম্যাচ বাকি আছে। প্রিমিয়ার লিগের ইতিহাসে অন্যতম সেরা দলের (ম্যানচেস্টার সিটি) বিরুদ্ধে লিগ শিরোপা জয়ের সম্ভাবনা এখনও পুরোটা শেষ হয়ে যায়নি। আমাদের হাতে যতটুকু করার আছে, সেখানে আর কোনো ঘাটতি থাকবে না।

আরও পড়ুন: ‘আর্সেনাল ছেড়ে যাওয়ার মুহূর্তে পেছনে তাকিয়ে বলবো, সময়টা ভালো ছিল’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply