পিএসজি ছাড়লে কোথায় যাবেন নেইমার

|

ছবি: সংগৃহীত

মঞ্জুরী আজাদ:

পিএসজি ছাড়লে কোন ক্লাবে পাড়ি জমাবেন ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়র? গুঞ্জন আছে, নিউক্যাসল ইউনাইডেট বেশ আকর্ষণীয় প্রস্তাব দিয়ে রেখেছে নেইমারকে দলে ভেড়াতে। নেইমারের সাথে পিএসজির চুক্তি আছে ২০২৫ সাল পর্যন্ত। স্পোর্টসকিডার প্রতিবেদনে বলা হয়েছে, পিএসজির নজরে থাকা ম্যানচেস্টার সিটির রাইট উইঙ্গার বার্নার্ডো সিলভার সাথে বদলি চুক্তিতেও (সোয়াপ ডিল) ক্লাব পরিবর্তন করতে পারেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

২০১৭ সালে রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফি দিয়ে নেইমার জুনিয়রকে বার্সেলোনা থেকে নিজেদের দলে ভিড়িয়েছিল পিএসজি। তাকে কেন্দ্র করেই নিজেদের পরিকল্পনা সাজায় ফরাসি জায়ান্টরা। এমনকি ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেও ছিলেন নেইমার কেন্দ্রিক পরিকল্পনার অংশ। আর এখন অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, সেই নেইমারকেই নাকি চায় না পিএসজি!

পিএসজির অধরা লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ জয়, আর সেটা পূরণ করার জন্যই একের পর এক তারকা ফুটবলার এসেছে দলটিতে। কিন্তু সেই ইউরোপ সেরার ট্রফির ছোঁয়া এখনও পায়নি ক্লাবটি। এদিকে, যাকে ঘিরে এত পরিকল্পনা সেই নেইমারই ইনজুরির কারণে মাঠের বাইরে থাকেন বেশিরভাগ সময়। নেইমারের উপর তাই বিরক্ত পিএসজি সমর্থকেরাও।

এমন অবস্থায় ব্রাজিলিয়ান এই পোস্টার বয়ের পরবর্তী গন্তব্য কোথায় হবে তা নিয়ে শুরু হয়ে গেছে নানা গুঞ্জন। এর মধ্যে সব থেকে বড় সম্ভাবনার নাম ম্যানচেস্টার সিটি।

পিএসজির সাথে নেইমারের চুক্তি আগামী ২০২৫ সাল পর্যন্ত। সেক্ষেত্রে নেইমার যদি ক্লাব ছাড়েন তাহলে বদলি চুক্তিতে ছাড়তে পারবেন। গুঞ্জন আছে ম্যান সিটির বার্নার্ডো সিলভার দিকে নজর ফরাসি জায়ান্টদের, আর তার জন্য নেইমারকেও ছাড়তে রাজি তারা। ফলে বার্নার্ডো সিলভার সাথে বদলি চুক্তির সম্ভাবনা আছে নেইমারের।

আরও পড়ুন: ডি ব্রুইনার কাছে ‘ধমক’ খেয়ে যে ব্যাখ্যা দিলেন গার্দিওলা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply