রূপগঞ্জে উপ-নির্বাচনকে কেন্দ্র করে ডিসি-এসপির কঠোর হুঁশিয়ারি

|

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ও পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। ছবি : সংগৃহীত

রূপগঞ্জ প্রতিনিধি:

উপ-নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে পাঁচ মিনিটের মধ্যে গ্রেফতার করা হবে বলে হুঁশিয়ার করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। রোববার (২১ মে) বিকেলে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনকে কেন্দ্র করে বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভায় তিনি এ কথা বলেন।

এ সময় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, চনপাড়ার সকল সন্ত্রাসী ও মাদক কারবারিদের তালিকা আমাদের হাতে রয়েছে। নির্বাচনে কেউ এলাকায় প্রবেশ করলেই তাকে আইনের আওতায় আসতে হবে। কোনো প্রার্থী সন্ত্রাসী কর্মকাণ্ড করে গোলযোগ সৃষ্টি করলে তাকেও গ্রেফতার করা হবে।

কায়েতপাড়ার চনপাড়া নবকিশলয় স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত এ সভায় সভাপতিত্বে করেন জেলা প্রশাসক। এতে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ চাকমা, র‍্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা, র‍্যাব-১ এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী, জেলা নির্বাচন কর্মকর্তা জসীম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-গ) আবির হোসেন, উপজেলা নির্বাচন অফিসার তাজ্জালি বেগম, রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদসহ নির্বাচনের প্রার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply