বাংলাদেশে আসছেন এমি মার্টিনেজ

|

ছবি: সংগৃহীত

সব ঠিক থাকলে, আগামী ৩ জুলাই ঢাকায় আসছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত যমুনা টিভিকে বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকায় একদিন অবস্থান করে কলকাতায় যাবেন এমি।

বাংলাদেশের মানুষ ভালোবাসার বন্ধনে আবদ্ধ করেছে বিশ্বকাপজয়ী তারকাদের। আর এই খবর পৌঁছে গেছে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের কাছে। আগামী জুনে কলকাতা সফরে আসা আর্জেন্টাইন গোলরক্ষক নিজ থেকেই বাংলাদেশে আসতে চেয়েছেন।

যার ব্যবস্থাপনায় কলকাতা আসছেন এমি, সেই শতদ্রু দত্ত বলেন, মার্টিনেজ নিজেই বলেছেন বাংলাদেশে আমার অনেক ভক্ত। সে নিজেই বাংলাদেশে যাওয়ার আগ্রহ জানিয়েছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এরই মধ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং প্রিন্স অফ কলকাতা সৌরভ গাঙ্গুলীর উদ্দেশে ভিডিও বার্তা দিয়েছেন এমি মার্টিনেজ । সেই ভিডিও বার্তাগুলো নিজ ফেসবুক পেজে পোস্টও করেছেন শতদ্রু দত্ত। এরই মধ্যে তিনি জানালেন, কলকাতা সফরের সাথে বাংলাদেশ সফরটাকেও একীভূত করতে চান তারা। আর সেক্ষেত্রে তারিখটা ৩ জুলাই।

এর আগে, শতদ্রু দত্তর উদ্যোগেই কলকাতায় ঘুরে গেছেন ফুটবল কিংবদন্তী ম্যারাডোনা এবং পেলে । এবার তার উদ্যোগে ৩৬ বছর পর বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের বিশ্বজয়ের অন্যতম বড় কাণ্ডারি এমি মার্টিনেজকে স্বচক্ষে দেখার সুযোগ পাবে বাংলাদেশের ফুটবলপ্রেমীরা।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply