কর্ণাটকের আন্ডারপাসে গাড়ি ডুবে প্রাণ গেল তরুণীর

|

ছবি: সংগৃহীত

ভারতের কর্ণাটক প্রদেশের রাজধানী বেঙ্গালুরুর এক আন্ডারপাসে জমে থাকা বৃষ্টির পানিতে গাড়ি ডুবে এক তরুণীর মৃত্যু হয়েছে। রোববার (২১ মে) বিকেলে বেঙ্গালুরুর কে আর সার্কেল আন্ডারপাসে এ দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

খবরে বলা হয়েছে, গাড়িটি ডুবে গেলে ওই তরুণী গাড়ি থেকে বের হতে পারেননি। ফলে সেখানেই শ্বাসরুদ্ধ হয়ে মারা যান তিনি। নিহত ভানুরেখা (২২) একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ছিলেন।

রোববার বিকেলে বেঙ্গালুরুতে প্রচুর বৃষ্টি হয়েছিল। এতে শহরের বিভিন্ন জায়গায় পানি জমে গিয়েছিল। একপর্যায়ে বৃষ্টি কিছুটা কমলে গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন ভানুরেখার পরিবার। কিন্তু আন্ডারপাসের নিচে গাড়িটি পানিতে ডুবে যায়। গাড়িতে থাকা সাতজনের মধ্যে ৬ জনকে তৎক্ষণাৎ উদ্ধার করা গেলেও ভানুরেখাকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে কর্ণাটক প্রদেশের সদ্য নির্বাচিত মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া হাসপাতালে ছুটে যান। তিনি নিহতের পরিবারের জন্য ৫ লাখ টাকা ক্ষতিপূরণের ঘোষণা দেন।

পুলিশ জানিয়েছে, গাড়িতে পানি ঢুকে যাওয়ায় যাত্রীরা ভয় পেয়ে যান। ৬ জনকে উদ্ধার করা হয়। কিন্তু ভানুরেখা পানি বেশি খেয়ে ফেলেছিলেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply