রাজবাড়ীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের পর হত্যা, আসামির যাবজ্জীবন

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে মানসিক ভারসাম্যহীন এক নারীকে (৪৬) ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগে নুর আলম শেখকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয় তাকে।

সোমবার (২২ মে) দুপুরে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সাব্বির ফয়েজ এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত নুর আলম রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর মাজার পাড়া গ্রামের আব্দুল লতিফ শেখের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর জুট মিল এলাকায় ২০১৮ সালের ১১ মার্চ একটি অনুষ্ঠানের খাওয়া-দাওয়া শেষে রাত ৮টার দিকে কিছু লোকজনকে ঘোরাফেরা করতে দেখা যায়। পরদিন ১২ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে আলীপুর ইউনিয়নের তৎকালীন চেয়ারম্যান শওকত হাসানের মেহগনি বাগানের মধ্যে থে‌কে ওই নারীর মরদেহ উদ্ধার ক‌রে থানা পুলিশ। এ ব্যাপারে ১৯ মার্চ অঞ্জুর ভাই আনোয়ার হোসেন অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর মাজারপাড়া গ্রামের আব্দুল লতিফ শেখের ছেলে নুর আলম শেখকে গ্রেফতার করে। তিনি আদালতে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি প্রদান করেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি শেখ সাইফুল হক বলেন, ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগটি প্রমাণিত হওয়ায় নুর আলম শেখকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেছে। এ রায়ে তারা সন্তুষ্ট।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply