নারায়ণগঞ্জে শিশুকে অপহরণের পর হত্যা, ৩ জনের মৃত্যুদণ্ড

|

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ :

নারায়ণগঞ্জের রূপগঞ্জের টেকপাড়া এলাকার ৩ বছরের শিশু জুইকে অপহরণের পর হত্যার দায়ে তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল এ রায় ঘোষণা করেন। এ সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

আসামিরা হলেন, শাহজালাল, আশরাফুল ও জাকির হোসেন। তারা কুড়িগ্রামের বুরুঙ্গামারী উপজেলার বাসিন্দা। তারা রূপগঞ্জেটেক পাড়া এলাকায় ভাড়া থাকতেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন জানান, ২০১৮ সালের ১৮ অক্টোবর ভোরে নিজ বাড়ি থেকে শিশু জুই আক্তারকে অপহরণ করে ওই তিন আসামি। এরপর শিশুটিকে জীবিত ফেরত দিতে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরদিন সকালে বাড়ির পাশের বালুর মাঠ থেকে শিশু জুইয়ের হাত-পা বাঁধা অবস্থায় বস্তাবন্দি লাশ পাওয়া যায়। এ ঘটনায় শিশুটির বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে হত্যা মামলা করেন। পুলিশ আসামিদের গ্রেফতারের পর বেড়িয়ে আসে তারা শিশুটির বাড়ির ভাড়াটিয়া ছিলেন। পরবর্তীতে দুই আসামি জবানবন্দিতে শিশুটিকে হত্যার কথা স্বীকার করেন। মামলাটিতে ৬ জনের সাক্ষ্য শেষে আজ আদালত তিন আসামির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

শিশু জুই হত্যা মামলার রায়ে সন্তুষ্ট বলে জানিয়েছেন মামলার বাদী ও তার পরিবারের সদস্যরা। আসামিদের এ রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়েছেন তারা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply