ভোট দিতে না পারলে চিৎকার দেবেন, ব্যবস্থা নেয়া হবে: সিইসি

|

সিলেট ব্যুরো:

আমরা ঢাকায় বসে সিসিটিভির মাধ্যমে সব কেন্দ্রের পরিস্থিতি পর্যবেক্ষণ করব। কোনো ভোটার যদি ভোট দিতে না পারেন, তাহলে আপনারা চিৎকার দেবেন। আমরা কেন্দ্র (ঢাকা) থেকে ব্যবস্থা নেব, এ কথা বলেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

শনিবার (১০ জুন) সিলেট সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে নগরীর মেন্দিবাগে জালালাবাদ গ্যাস অডিটরিয়ামে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সবচেয়ে নিরাপদ পদ্ধতি উল্লেখ করে সিইসি বলেন, ইভিএমে কোনো জিন-ভূত-প্রেত নেই। সকল বিচার-বিশ্লেষণ করে কিছু পাওয়া যায়নি। যদি কেউ প্রমাণিত করতে পারেন, তাহলে আমি নিজেই এর দায়ভার নেব।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আপনারা সময়মতো ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন। কোনো বিলম্ব করবেন না। ইভিএমে একজনের ভোট অন্যজনের কাছে যাওয়ার সুযোগ নেই। ইভিএমে ভোট নিরপেক্ষ হবে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে। আমরা অনেকগুলো নির্বাচন সুষ্ঠুভাবে করেছি।

আর প্রার্থীদের উদ্দেশে কাজী হাবিবুল আউয়াল বলেন, কোনো প্রার্থীর আচরণবিধি ভাঙনের অভিযোগ প্রমাণিত হলে প্রার্থিতা বাতিল হবে। আপনারা এমন কিছু করবেন না, যাতে প্রার্থিতা বাতিল হয়ে যায়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply