স্ত্রী হিসেবে স্বীকৃতির দাবিতে ইউপি সদস্যের বাড়িতে তরুণীর অবস্থান

|

ইউপি সদস্য সজল বিশ্বাস ও তার স্ত্রীর স্বীকৃতি দাবি করা তরুণী। ছবি : সংগৃহীত

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে স্ত্রী হিসেবে স্বীকৃতি পেতে সজল বিশ্বাস নামে এক ইউপি সদস্যের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী। শনিবার (১০ জুন) সন্ধ্যার দিকে উপজেলার খয়েরতলা গ্রামে ইউপি সদস্যের বাড়িতে প্রবেশ করেন তিনি।

সজল বিশ্বাস উপজেলার ১ নম্বর সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য এবং খয়েরতলা গ্রামের ঝন্টু বিশ্বাসের ছেলে।

ওই নারী জানান, সজল বিশ্বাসের সাথে তার দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। এরপর তারা বিয়ে করেন। বিয়ের পর তাকে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বলরামপুর এলাকায় একটি ভাড়া বাড়িতে রাখেন সজল। একপর্যায়ে তাকে ডিভোর্স দেন ইউপি সদস্য সজল। পরে পরিবার অন্য জায়গায় তার বিয়ে দেয়। গত দেড় বছর আগে সজল আবারও তাকে ফুসলিয়ে রাজি করান এবং বিয়ে করেন। ফলে এবার তিনি স্বামীর সাথে একসঙ্গে বসবাস করতে চান। কিন্তু সজল তাকে বাসা ভাড়া করে রেখেছিল। উপায় না পেয়ে তিনি শনিবার বিকেলে সজলের খয়েরতলার বাড়িতে চলে আসেন।

তিনি আরও জানান, গেটে তালা দেয়া ছিল ফলে ছাদ টপকে তিনি সজলের বাসার ভেতরে প্রবেশ করেছেন। বর্তমানে ওই বাড়িতে তিনি একা রয়েছেন। তিনি সনাতন ধর্মের ছিলেন। তবে বিয়ের পর ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

এ বিষয়ে জানতে ইউপি সদস্য সজল বিশ্বাসের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালীগঞ্জ থানার এসআই সেকেন্দার আবু জাফর। তিনি জানান, ওই মেয়ে বাসার ভেতরে অবস্থান করছেন। তিনি আইনি সহযোগিতা চাইলে অবশ্যই প্রদান করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply