রেজাল্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাবে না: ফয়জুল করিম

|

ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম (হাতপাখা)।

ভোটের ২ ঘণ্টা শেষে এখন পর্যন্ত পরিবেশ নিয়ে সন্তোষের কথা জানিয়েছেন প্রার্থীরা। দুই সিটিতেই প্রার্থীরা জানান, সুষ্ঠু পরিবেশে ভোটাভুটি হচ্ছে। জয়ের ব্যাপারে আশাবাদী তারা। তবে স্বতন্ত্র দু-একজন কিছু অভিযোগ করেছেন। বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম বলেছেন, রেজাল্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।

সোমবার (১২ জুন) সকাল ৮ টায় বরিশাল নগরীর রূপাতলী হাউজিং আ. রব সেরনিয়াবাত মাধ্যমিক বিদ্যালয়ে ভোট প্রদান শেষে হাতপাখা মার্কার প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেন, প্রিন্টেড কাগজ না দেয়া, হাতে লেখে রেজাল্ট দেয়া, সেই রেজাল্টের সাথে মূল রেজাল্টের না মেলা- এরকম অনেক কিছুই এখনও আছে। এজন্যই আমি বলেছি, যতক্ষণ না আমি রেজাল্ট পাবো ততক্ষণ পর্যন্ত কিন্তু বলা যায় না যে, কী হবে।

বরিশাল সিটির ৫ নং ওয়ার্ডের ২ কেন্দ্রে ১৫ এজেন্টকে ঢুকতে না দেয়ার অভিযোগ করেছেন মেয়র পদে টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. কামরুল আহসান রুপন। তিনি বলেন, কিছু কিছু কেন্দ্র থেকে অভিযোগ আসছে যে, আমাদের পোলিং এজেন্টকে কার্ড দিচ্ছে না। ঢুকতে দিচ্ছে না। তারা প্রার্থীর সিগনেচার চাচ্ছে। এখানে আমার প্রধান এজেন্টের সিগনেচার আছে। তারপরও সমস্যা হচ্ছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply