মাদকের টাকা জোগাতে বন্ধুকে গলা কেটে হত্যা, গ্রেফতার ৫

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

টঙ্গীতে মাদকের টাকা জোগাতে মোশারফ করিম (২৫) নামের এক অটোরিকশা চালককে হত্যার অভিযোগ উঠেছে তারই ৫ বন্ধুর বিরুদ্ধে। এরই মধ্যে অভিযুক্ত পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এরই মধ্যে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১২ জুন) টঙ্গী পূর্ব থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) হাফিজুল ইসলাম। তিনি জানান, গাজীপুর মহানগর এলাকার টঙ্গী পূর্ব থানা এলাকার পাগাড় ফরিদ খান রোডের খালি জায়গা থেকে শুক্রবার সকাল ৭টায় মোশারফ করিমের (২৫) গলাকাটা মরদেহ উদ্ধার হয়। এই ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মামলার পর টঙ্গী পূর্ব থানা, গাছা থানা, পূবাইল থানা এবং ডিএমপি ঢাকার খিলগাঁও থানা যৌথ অভিযান চালায়। অভিযানে তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত সন্দেহে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, ময়মনসিংহ জেলার কতোয়ালী থানার অষ্টধার কুড়ারাকান্দা গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. সোহেল মিয়া (২২), গাজীপুর মহানগরের পূবাইল থানার হারবাইদ গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জুনায়েদ হোসেন ওরফে জুনু (১৯), ময়মনসংসিংহের নান্দাইল থানার কড়ইকান্দি গ্রামের হারিছ উদ্দিনের ছেলে মো. হৃদয় (২১), টঙ্গীর পাগার এলাকার শহিদুল ইসরঅমের ছেলে মো. রাসেল উরফে বাবু (২৬) ও রাজবাড়ি জেলার গোয়ালন্দ থানার হামিদের টেক গ্রামের লাল মিয়ার ছেলে মো. রোমান (১৮)। গ্রেফতারকৃত সবাই টঙ্গীর পাগারে বসবাস করে এবং তারা সকলেই নিহত মোশারফ করিমের বন্ধু।

গ্রেফতারকৃতরা পূর্ব পরিকল্পিতভাবে মোশারফ করিমকে হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। হত্যার পর তারা মাদকের টাকা জোগাতে মোশারফের অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে পাগাড় সোসাইটি মাঠ এলাকা থেকে বাবুর গ্যারেজে বিক্রি করে দেয়। পরবর্তীতে ওই গ্যারেজ থেকে অটোরিকশাটিও উদ্ধার করা হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply