ঝিনাইদহে যৌতুকের দাবিতে স্ত্রীসহ ৩ জনকে পিটিয়ে জখম, স্বামী আটক

|

আটককৃতের ভুক্তভোগী স্ত্রী, তার বোন ও বোনের মেয়ে।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে যৌতুকের দাবিতে স্ত্রী, শ্যালিকাসহ ৩ জনকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে আব্দুস সালাম নামে এক ব্যাক্তির বিরুদ্ধে। আহতদের মধ্যে রয়েছে ৫ বছরের এক শিশুও। এরই মধ্যে অভিযুক্ত আব্দুস সালামকে আটক করেছে পুলিশ। স্ত্রী কাজলী খাতুন থানায় লিখিত অভিযোগ জানানোর পরই আটক করা হয় আব্দুস সালামকে।

এ ঘটনা ঘটেছে সদর উপজেলার হামদহ শান্তিনগর পাড়ায়। আটককৃত সালাম একই গ্রামের আবু জব্বার এর ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ৪ মাস আগে শান্তিনগর গ্রামের আসাদ মন্ডলের মেয়ে কাজলী খাতুনের সাথে একই গ্রামের আবু জব্বারের ছেলে আব্দুস সালামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্ত্রীর পরিবারের কাছে যৌতুক দাবি করে আসছে সালাম। সেই টাকা দিতে অপারগতা জানালে কাজলীর ওপর চলতে থাকে শারীরিক ও মানসিক নির্যাতন।

ভুক্তভোগী কাজলী জানান, বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে টাকা দাবি করে আসছিল সালাম। টাকা না দেয়ায় তাকে প্রায়ই মারধর ও অত্যাচার নির্যাতন করে। গত শুক্রবারও (৯ জুন) টাকা দাবি করে অকথ্য ভাষায় গালিগালাজ করে সালাম। সেই সাথে তাকে মারধর করে গুরুতর জখম করে। মারধরের অভিযোগ উঠেছে শাশুড়ির বিরুদ্ধে। ওই দিন তাকে মারধর করে ঘরে আটকে রাখা হয়। পরে খবর পেয়ে কাজলীর মা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

কাজলী আরও জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার আবারও হাসপাতালে গিয়ে তাকে মারধর করে সালাম। সে সময় তাকে ঠেকাতে গেলে কাজলীর বোন আসমা খাতুন ও তার ৫ বছরের শিশুকন্যা মিনিকেও পিটিয়ে জখম করে সালাম। এরপরই থানায় অভিযোগ জানানো হয়।

এ নিয়ে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, স্ত্রীকে নির্যাতনের ঘটনায় কাজলী নামে এক নারী লিখিত অভিযোগ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে স্বামী সালামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply