নরসিংদীতে আড়তের নিরাপত্তা বেষ্টনী ভাঙতে বাধা দেয়ায় হামলার অভিযোগ, আহত ৫

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা এলাকায় একটি ফলের আড়তের নিরাপত্তা বেষ্টনী ভাঙতে বাধা দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আড়ত মালিকসহ ৫ জন আহত হয়েছেন।

বুধবার (১৪ জুন) দুপুরে মেহেরপাড়া ইউনিয়নের পাঁচদোনা এলাকার ‘আল্লাহর দান’ ফলের আড়তে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আড়ত পরিচালক নোভেল মাহমুদ, হৃদয়, পারভেজ, ইয়াছিন ও ফেরদৌস।

আহতদারের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সাড়ে ৭ বিঘা জমি নিয়ে মেহেরপাড়া ইউনিয়নের পাঁচদোনা এলাকায় ওই ফলের আড়ত গড়ে তোলেন স্থানীয় ব্যবসায়ীরা। এতে জেলার বিভিন্ন স্থান থেকে আসা ক্রেতা-বিক্রেতারা পাইকারী ফল ও সবজি কেনা-বেচা করেন। সম্প্রতি আড়তের প্রতি ঈর্ষান্বিত হয়ে একটি মহল স্থানীয় ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্তের সহায়তায় আড়তটির নিরাপত্তা বেষ্টনী তৈরিতে বাধা দেয়। বুধবার (১৪ জুন) বেলা ১২টার দিকে চেয়ারম্যানের নির্দেশে কিছু লোকজন গিয়ে দেয়াল ভাঙতে থাকে। এ সময় আড়ত কর্তৃপক্ষ বাধা দিতে গেলে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে আড়তের পরিচালকসহ পাঁচজন আহত হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্ত জানান, পেশি শক্তি ব্যবহার করে একটি মহল ফলের আড়ত নির্মাণ করে জনগণের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে। আমরা লোকবল দিয়ে দেয়াল ভেঙে দিয়েছি। এতে তারা যদি আমাদের উপর জমি দখল কিংবা অন্য কোনো অভিযোগ করে সেটা অবশ্যই ভিত্তিহীন।

এ বিষয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, আমরা খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপারসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় কয়েকজন সামান্য আহতের খবর পেয়েছি। এখনো পর্যন্ত কোনো পক্ষের অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply