এলপিএলে দল পেলেন মিঠুন; অবিক্রিত তামিম-মুশফিক-লিটন

|

ছবি: সংগৃহীত

আসন্ন লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলামে তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিমরা অবিক্রিত থাকলেও দল পেয়েছেন মিডল অর্ডার ব্যাটার মোহাম্মদ মিঠুন। এই টাইগার ব্যাটারকে দলে ভিড়িয়েছে গল টাইটান্স। বুধবার (১৪ জুন) কলম্বোর সাং-রিলা হোটেলে নিলাম অনুষ্ঠিত হয়।

২০ হাজার ডলার ভিত্তিমূল্যে মিঠুনকে দলে নেয় গল টাইটান্স। বাংলাদেশের জার্সি গায়ে ১০ টেস্ট, ৩৪ ওয়ানডে ও ১৭ টি-টোয়েন্টি খেলা মোহাম্মদ মিঠুন এবারই প্রথম সুযোগ পেলেন কোনো বিদেশি লিগে।

আসন্ন আসরে গল টাইটান্সের নেতৃত্বে থাকবেন দাসুন শানাকা। নিলাম থেকে মিঠুনকে ছাড়াও তারা দলে ভিড়িয়েছে বেন কাটিং, লাহিরু কুমারা, আশান প্রিয়াঞ্জন, সেকাগু প্রসন্নকে। আগের আসরে দলের নাম গল গ্ল্যাডিয়েটর্স থাকলেও এবার পরিবর্তন হয়েছে নাম ও মালিকানা। গল টাইটান্স নতুন নামে এবারের আসর মাতাবে সাকিব-মিঠুনরা।

তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের বেস প্রাইজ ছিল যথাক্রমে ৫০ হাজার মার্কিন ডলার। লিটন দাসের ভিত্তিমূল্য ছিল ৩০ হাজার মার্কিন ডলার। নিলাম প্রক্রিয়া পরিচালনায় থাকা ভারতীয় ধারাভাষ্যকার চারু শর্মা এই তিন বাংলাদেশির নাম ডাকলেও কোনো ফ্র্যাঞ্চাইজি তাদের নিতে আগ্রহ দেখায়নি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply